Opu Hasnat

আজ ১৯ মে রবিবার ২০২৪,

শিবালয়ে কলেজ ছাত্রী মলি হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন মানিকগঞ্জ

MiliMurderjpg_2016-08-09_19:11:31.jpg

মানিকগঞ্জের শিবালয় সদর উদ্দিন ডিগ্রী কলেজের ইংরেজি বিভাগের অনার্স ২য় বর্ষের মেধাবী ছাত্রী নুরজাহান আক্তার (মলি) হত্যাকারীর ফাঁসির দাবিতে  মানববন্ধন ও বিক্ষোভ করেছে কলেজের শিক্ষার্থী, শিক্ষক, কর্মচারী ও অভিবাবকবৃন্দ।

মঙ্গলবার সকাল ১১ টা...

বিস্তারিত

পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ মানিকগঞ্জ

ManikGonjFerryjpg_2016-08-08_18:35:49.jpg

দু’দিন অতিবাহিত হওয়ার পরও কর্তৃপক্ষ পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে ফেরি সার্ভিস চালু করতে পারনি। ফলে এ রুটে রাজধানী ঢাকার সাথে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ টি জেলার সড়ক যোগযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

ঘাটে অপেক্ষামান যানবাহন পারপার বন্ধ রয়েছে।...

বিস্তারিত

বন্যার্তদের ত্রাণ দিলে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে মানিকগঞ্জ

ObaidulKaderMpjpg_2016-08-06_15:02:49.jpg

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগস্টের এই শোকের মাসে নদী ভাঙ্গন ও বন্যাদুর্গত দু:খী মানুষের পাশে দাঁড়ালে ও ত্রাণ বিতরণ করলে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আত্মা শান্তি পাবে। তাই আমরা (আওয়ামীলীগ) প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে...

বিস্তারিত

মানিকগঞ্জের যমুনায় পানি কমলেও দুর্ভোগ কমেনি মানিকগঞ্জ

ManikgonjFloodjpg_2016-08-03_19:18:34.jpg

মানিকগঞ্জের পদ্মা-যমুনা নদীর পানি  দু’দিন ধরে কমতে শুরু করেছে। কিন্ত খাদ্য সংকট, বিশুদ্ধ পানির আভাব ও পানি বাহিত রোগসহ পানি বন্দি মানুষের দুর্ভোগ লেগেই আছে। গত ২৪ ঘণ্টায় শিবালয় উপজেলার আরিচাঘাট পয়েন্টে যমুনা নদীতে ১৩ সেন্টিমিটার পানি হ্রাস...

বিস্তারিত

আরিচা পিসিপোল কারখানায় বিক্ষোভ-সমাবেশ মানিকগঞ্জ

ArichaBikhovjpg_2016-08-03_19:14:37.jpg

বাংলাদেশ বিদ্যুৎ উন্ন্য়ন বোর্ডের রাজশাহী ও রংপুর অঞ্চলকে কোম্পানী করনের প্রতিবাদে বুধবার আরিচা পিসি পোল কারখানায় জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ ও কর্মকর্তা-কর্মচারি ঐক্য পরিষদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

জানা গেছে, আরিচা পিসি পোল কারখানার...

বিস্তারিত