Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

মুজিববর্ষে মনপুরা উপজেলা ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষরোপণ ভোলা

MonpuraTreePlanjpg_2020-12-28_23:10:52.jpg

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে ভোলা জেলার মনপুরা উপজেলা ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে। 

করোনা পরিস্থিতিতে...

বিস্তারিত

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা আর নেই ভোলা

MaaOfMostafajpg_2020-09-08_15:08:21.jpg

জাতির শ্রেষ্ঠ সন্তান বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা ‘বীরমাতা’ সোসাম্মৎ মালেকা বেগম আর নেই। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল ৭টা ৪০ মিনিটে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

দীর্ঘদিন তিনি বার্ধক্যজনিত...

বিস্তারিত

হাত-পা বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরাল, নির্যাতনকারী আটক ভোলা

VolaArrestjpg_2019-10-28_12:28:44.jpg

ইয়াবা ব্যবসার প্রস্তাবে রাজি না হওয়ায় ভোলার লালমোহন উপজেলার ডাওরী বাজারে শত শত মানুষ ও দুই সন্তানের সামনে উলঙ্গ করে জসিম নামে এক ব্যক্তিকে নির্যাতন করেন একাধিক মামলার আসামি হাসান। সেই নির্যাতনের একটি ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে...

বিস্তারিত

ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতি নিখোঁজ ভোলা

VolaMapjpg_2019-10-22_23:57:53.jpg

বোরহানউদ্দিনের সেই বিপ্লব চন্দ্র বৈদ্য শুভর ভগ্নিপতি বিধান মজুমদার ও তার দোকানের কর্মচারী সাগর সোমবার বিকাল থেকে নিখোঁজ রয়েছেন। বিধান মজুমদার ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানাধীন রৌদের হাটে জুয়েলারি ব্যবসা করছেন। তার দোকানের নাম মা...

বিস্তারিত

বোরহানউদ্দিনে পুলিশ-তাওহিদী জনতা’র সংঘর্ষে নিহত ৪, বিজিবি মোতায়েন ভোলা

VolaFithtjpg_2019-10-20_22:47:22.jpg

ভোলার বোরহানউদ্দিনে এক হিন্দু তরুণের ফেইসবুক আইডি ‘হ্যাক করে অবমাননাকর’ বক্তব্য ছড়ানোর পর ‘মুসলিম তাওহিদী জনতা’র ব্যানারে সমাবেশ থেকে পুলিশের সঙ্গে সংঘাতে অন্তত চারজন নিহত হয়েছে ।

রোববার বেলা  পৌনে ১১টার দিকে বোরহানউদ্দিন ঈদগাহ মাঠে ওই...

বিস্তারিত