Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

অয়ন চাকলাদার-কনার গানে প্রশংসা কুড়াচ্ছেন জান্নাতুল ফেরদৌস কাজল বিনোদন

অয়ন চাকলাদার-কনার গানে প্রশংসা কুড়াচ্ছেন জান্নাতুল ফেরদৌস কাজল

ফয়সাল হাবিব সানি : রায়হান রাফি পরিচালিত ‘পরান' সিনেমার ‘চলো নিরালায়’ গানের জনপ্রিয় কণ্ঠশিল্পী অয়ন চাকলাদার এবং আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনার কণ্ঠে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘জনম জনম’ শিরোনামের গানটি ‘Natai Music’ অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশের পরপরই গানটিতে মজেছেন সংগীতপ্রেমী দর্শকশ্রোতারা।

সৈকত রেজার পরিচালনায় গানটি প্রযোজনা করেছেন শরীফ উদ্দিন। গানটিতে এমএমপি রনির মিউজিকে সুর করেছেন অয়ন চাকলাদার। গানটির কথা লিখেছেন আহমেদ রিজভী এবং গানটির মিউজিক ভিডিও'র সিনেমাটোগ্রাফার ছিলেন বিকাশ সাহা। চোখধাঁধানো মনোমুগ্ধকর লোকেশনে চিত্রায়িত গানটির মিউজিক ভিডিওতে অয়না চাকলাদের সঙ্গে মডেল হয়েছেন জান্নাতুল ফেরদৌস কাজল। আর এতে করে অয়ন চাকলাদারের সঙ্গে সঙ্গে প্রশংসা কুড়াচ্ছেন জান্নাতুল ফেরদৌস কাজলও।

প্রসঙ্গত, এ প্রজন্মের মায়াবী চেহারার সম্ভাবনাময় অভিনেত্রী হিসেবে মুগ্ধতা ছড়িয়েছেন জান্নাতুল ফেরদৌস কাজল। বিভিন্ন নাটকে অত্যন্ত সাবলীল অভিনয়ের দরুণ অল্প দিনেই বেশ দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি (Chorki)’ অ্যাপে মুক্তিপ্রাপ্ত দর্শকপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘পুনর্মিলনে’ চরকি অরিজিনাল ফিল্ম, জাহিদ প্রীতমের ‘মেময়ার অব লাভ’ নাটক সহ বিভিন্ন নাটকে অভিনয় করে দর্শকদের মন ছুঁয়ে যেতে সমর্থ হয়েছেন জান্নাতুল ফেরদৌস কাজল। আর সম্প্রতি তিনি প্রশংসিত হচ্ছেন অয়ন চাকলাদার ও দিলশাদ নাহার কনার গাওয়া ‘জনম জনম’ শিরোনামের গানের মিউজিক ভিডিওতে অভিনয় করে। 

এদিকে, নিখুঁত, সাবলীল ও প্রাঞ্জল অভিনয় দক্ষতার মাধ্যমেই নিজেকে অনন্য উচ্চতায় মেলে ধরতে চান জান্নাতুল ফেরদৌস কাজল। অভিনয়-ই যেন বর্তমানে তার ধ্যান, জ্ঞান ও সাধনা। সামনে আরও ভালো ভালো কাজ উপহার দেবার প্রত্যয় ব্যক্ত করে চরিত্রের প্রয়োজনে নিজেকে ভাঙা-গড়ার খেলায় মত্ত থাকতে চান নবাগত গ্ল্যামারাস এই অভিনেত্রী। 

ছবি : সংগৃহীত ও Raf Click