Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

ছাতকে ২১০ বস্তা ভারতীয় চিনিসহ ট্রাক জব্দ, আটক ১ সুনামগঞ্জ

ছাতকে ২১০ বস্তা  ভারতীয়  চিনিসহ ট্রাক জব্দ, আটক ১

সুনামগঞ্জের ছাতকে  ট্রাকে ভর্তি ২১০ বস্তা ভারতীয় চিনিসহ এক চোরাকারবারিকে আটক করেছে নৌ-পুলিশ। মঙ্গলবার (১১ জুন ) ভোরে ছাতক-দোয়ারাবাজার সড়কের নোয়ারাই ইউনিয়নের লক্ষীবাউর বাজার এলাকা থেকে চোরাকারবারি খায়ের উদ্দিন (৩০)-কে আটক করা হয় ও চিনি ভর্তি মেসার্স তালহা পরিবহন-১, ট্রাকটি এবং ট্রাকে থাকা চিনি উদ্ধার করে জব্দ করা হয়েছে। পুলিশ জানায় ২১০ বস্তা চিনির বাজার মুল্য ১০ লক্ষ ৫০ হাজার টাকা। 

আটক খায়ের উদ্দিন দোয়ারাবাজার উপজেলার বাংলা বাজার ইউনিয়নের উলুর গাঁও গ্রামের চাঁন মিয়ার ছেলে। অভিযানের সময় ট্রাক চালক ও চোরাকারবারি দোয়ারা বাজার উপজেলার কিরাণ পাড়া গ্রামের রুস্তম আলীর পুত্র সফিক মিয়া পালিয়ে গেছে।

মঙ্গলবার ভোরে সুরমা নদীতে নৌ- পুলিশের নিয়মিত ডিউটি চলাকালে লক্ষীবাউর বাজার এলাকায় সড়ক দিয়ে ট্রাক ভর্তি করে ভারতীয় চিনি নিয়ে যাওয়ার পথে ছাতক নৌ- পুলিশের ইনচার্জ আনোয়ার হোসেন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে এক চোরাকারবারিকে আটক করেন ও ট্রাকে ভর্তি ২১০ বস্তা ভারতীয় চিনি সহ ট্রাকটি জব্দ করা হয়।

ছাতক নৌ-পুলিশের ইনচার্জ আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় নৌ-পুলিশের এসআই বাদল ফকির বাদী হয়ে থানায় ৩ জনের বিরুদ্ধে একটি  মামলা (নং ১৫) দায়ের করেছেন। আটক খায়ের উদ্দিনকে থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর