Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

বরিশালে বাবা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার বরিশাল

বরিশালে বাবা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

বরিশালের নগরীর কাউনিয়া এলাকার বাসা থেকে বাবা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা, পারিবারিক কলহের জেরে সন্তানকে হত্যার পরে নিজে আত্মহত্যা করছেন। তবে বিষয়টি তদন্ত করে বলা যাবে বলে জানিয়েছে পুলিশ। 

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতেরা হলেন, নাঈম হাওলাদার ও তাঁর সাড়ে ৫ বছরের মেয়ে রাবেয়া বসরী রোজা। তারা বরিশাল নগরীর কাউনিয়া পানির ট্যাংক এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। নাঈম বরিশালের উজিরপুরের বরাকোঠা এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে এবং একটি কোম্পানির গাড়িচালক ছিলেন।

স্বজন ও পুলিশ জানিয়েছে, বেশকিছু দিন আগে নাঈমের সঙ্গে তাঁর স্ত্রী কনার বিবাহ বিচ্ছেদ হয়। এর পর থেকেই নাঈম মানসিকভাবে ভেঙে পড়েন। এ ছাড়া তাঁদের মেয়েকে নিয়ে প্রায়ই দুজনের মধ্যে মোবাইল ফোনে কলহ লেগে থাকত। খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাবা-মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

নাঈমের মা নাছিমা বেগম জানান, তিনি অসুস্থ থাকায় শুয়ে ছিলেন। সকালে নাঈমকে তাঁর বোন ডেকে তুলতে যায়। এ সময় সে তাদের গলাকাটা মরদেহ দেখতে পায়। বাড়ির মালিক পলাশ বলেন, ‘তারা দুই মাস হবে বাসা ভাড়া নিয়েছেন। নাঈমকে টেনশনে থাকতে দেখা যেত। আমি ঘটনাটি দেখে পুলিশকে খবর দেই।’ 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার হাসান মো. শওকত আলী বলেন, ‘আমরা বাবা ও মেয়ের মরদেহ পেয়েছি। দুজনের গলাকাটা অবস্থায় ছিল। এখন কী ঘটনা, তা আমরা তদন্ত করে দেখছি।’ পুলিশ কর্মকর্তা শওকত আলী আরও বলেন, ‘পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্তকরে বলা যাবে। ঘটনাস্থলে পুলিশ ও সিআইডি কাজ করছে। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।