Opu Hasnat

আজ ১৯ জুন বুধবার ২০২৪,

সৈয়দপুরে চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাই নীলফামারী

সৈয়দপুরে চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাই

নীলফামারীর সৈয়দপুরে আশরাফুল আলম জার্মান (১৮) নামে এক চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাই করা হয়েছে। মঙ্গলবার দিনগত  রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের চান্দিয়ার ব্রীজের নিকট দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের যত্রঘু এলাকায় এ ঘটনা ঘটে। আশরাফুল সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়া হায়দার আলীর ছেলে।

বুধবার (৫ জুন) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম। এলাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, সৈয়দপুর শহর থেকে যাত্রীবেশে ৪ ছিনতাইকারী আশরাফুলের ইজিবাইকে ওঠে। তারা শহরের বিভিন্ন স্থান ঘুরে ফতেজংপুর যাওয়ার জন্য ওই পথে যান। এরপর উল্লেখিত স্থানে নিয়ে গিয়ে তারা আশরাফুলের গলাকেটে হত্যার চেষ্টা করে এবং ইজিবাইক ছিনিয়ে নেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে ভুট্টা ক্ষেত থেকে উদ্ধার করে পুলিশে খবর দেন। পরে তারা আশরাফুলকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক রাত সাড়ে বারোটার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এদিকে ঘটনার পর পরই নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) কল্লোল কুমার দত্ত, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম ও চিরিরবন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি শাহা আলম  বলেন, চিরিরবন্দর থানা পুলিশসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। চিরিরবিন্দর থানা পুলিশ আলামত সংগ্রহ করেছে। সৈয়দপুর ও চিরিরবন্দর থানা পুলিশ যৌথভাবে ঘটনাটি যৌথভাবে তদন্ত করছে।