Opu Hasnat

আজ ১৯ জুন বুধবার ২০২৪,

মোরেলগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে টেউটিন ও নগদ অর্থ বিতরণ বাগেরহাট

মোরেলগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে টেউটিন ও নগদ অর্থ বিতরণ

বাগেরহাটের মোরেলগঞ্জে দৈবজ্ঞহাটি ইউনিয়নের পোলেরহাট বাজারে  বৃহস্পতিবার  ভয়াভহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে সরকারের দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রান মন্ত্রণালয়ের  মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় ডেউটিন ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন মোরেলগঞ্জ-শরনখোলা (বাগেরহাট -৪) আসনের  সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ। 

বিকেলে পোলেরহাট বাজারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি আগুনে ক্ষতিগ্রস্ত ১১জন ব্যবসায়ীকে ১ বান্ডেল করে ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা প্রদান করেন এবং  সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল থেকে আংশিক ক্ষতিগ্রস্ত  ৫ জন ব্যবসায়ীর  প্রত্যেককে নগদ ৩ হাজার টাকা  প্রদান করা হয়।

এসব বিতরণকালে তরুন এই সংসদ সদস্য  বলেন, আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অত্যন্ত মানবদরদী নেত্রী এবং একজন মানবিক নেত্রী। তিনি মানুষের সুখ-দুঃখ নিয়ে ভাবেন। যতোদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতৃত্বে থাকবেন ততোদিন ইনশাআল্লাহ আপনাদের পাশে থাকবেন। তিনি  অতি শীগ্রই দৈবজ্ঞাহাটী ইউনিয়নে  ফায়ার সার্ভিসের একটি সাব-স্টেশন চালু করার আশ্বাস দিয়েছেন।

এ সময়ে  উপজেলা নির্বাহী অফিসার এস এম তারেক সুলতান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল জাবির,জেলা আওয়ামীলীগ সদস্য অধ্যাপক মাহফুজুর রহমান, দৈবজ্ঞহাটি ইউপি চেয়ারম্যান শামসুর রহমান মল্লিক, চিংড়িখালী ইউপি চেয়ারম্যান আলী আক্কাস বুলু, স্হানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।