Opu Hasnat

আজ ২২ মে বুধবার ২০২৪,

রাজবাড়ীতে আগ্নেয়াস্ত্র মামলায় যুবকের ১৭ বছর কারাদন্ড ! রাজবাড়ী

রাজবাড়ীতে আগ্নেয়াস্ত্র মামলায় যুবকের ১৭ বছর কারাদন্ড !

রাজবাড়ীতে আগ্নেয়াস্ত্র মামলায় মোঃ শমশের মোল্লা নামে এক যুবকের ১৭ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। দন্ডপ্রাপ্ত আসামী শমশের মোল্লা রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বারমল্লিকা গ্রামের মৃত সেকেন মোল্লার ছেলে।

সোমবার (১৩ মে) বিকেলে রাজবাড়ীর বিশেষ ট্রাইবুনাল আদালত-১ এর বিচারক মোসাম্মৎ জাকিয়া পারভিন এ রায় দেন। রায় প্রদানের সময় আসামী আদালতে হাজির ছিলেন।

মামলা ও আদালত সুত্রে জানাযায়, গত ২০২০ সালের ২৭ মে বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বারমল্লিকা গ্রামের শমশের মোল্লার বাড়িতে বিপুল পরিমান মাদকের সংবাদ পায় র‌্যাব। মাদক উদ্ধারে অভিযান চালালে অভিযুক্ত শমশের মোল্লার বসত বাড়ি থেকে একটি ওয়ান শুটারগান, ৪ রাউন্ড কার্তুজ ও একটি রামদা জব্দ করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদি হয়ে মামলা দায়ের করে।

রাজবাড়ীর জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট উজির আলী শেখ বলেন, আদালত দীর্ঘ শুনানী শেষে একটি সঠিক রায় প্রদান করেছে। এতে এই সমাজে অপরাধ প্রবনতা কমে আসবে। রাজবাড়ীর বিশেষ ট্রাইবুনাল আদালত-১ এর বিচারক মোসাম্মৎ জাকিয়া পারভিন অভিযোগের সত্যতা পেয়ে অস্ত্র মামলায় ১০ বছর ও গুলির মামলায় ৭ বছরসহ মোট সতের বছরের কারাদন্ড প্রদান করেছে।