Opu Hasnat

আজ ২২ মে বুধবার ২০২৪,

রাজবাড়ীতে যাত্রিবাহি বাস উল্টে খাদে, আহত অন্তত ২০ রাজবাড়ী

রাজবাড়ীতে যাত্রিবাহি বাস উল্টে খাদে, আহত অন্তত ২০

রাজবাড়ীতে একটি যাত্রিবাহি উল্টে খাদের পরে অন্তত ২০ জন যাত্রি আহত হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (১৩ মে) সকাল পৌনে দশটার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কল্যানপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে ৩৫ থেকে ৪০ জন যাত্রি নিয়ে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বাসটি দৌলতদিয়া ঘাটে যাচ্ছিলো। এ সময় বাসটি কল্যানপুর এলাকায় এসে সামনে থাকা একটি ভ্যানকে ওভার টেকিং করতে গেলে নিয়ন্ত্রন হারিয়ে পাশের খাদে পরে যায়। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়ার স্টাফ ব্রাদার আব্দুল্লাহ আল মামুন বলেন, আহত ২০ কে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। তাদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি ১৬ জন প্রাথমিক সেবা নিয়ে বাড়ি চলে গেছে।

আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল হালিম বলেন, বাসটি খাদে পরার সাথে সাথে চালক ও তার সহযোগি পালিয়ে যায়। ফরিদপুর থেকে রেকার মেশিন এসে বাসটিকে উদ্ধারের কাজ চলছে। আপাতত থাইওয়ে থানায় নিয়ে রাখা হবে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।