Opu Hasnat

আজ ২২ মে বুধবার ২০২৪,

সৈয়দপুর ম্যারীগোল্ড স্কুলের দশ লক্ষাধিক টাকার মালামাল চুরি নীলফামারী

সৈয়দপুর ম্যারীগোল্ড স্কুলের দশ লক্ষাধিক টাকার মালামাল চুরি

সৈয়দপুর ম্যারীগোল্ড টিউটোরিয়াল বাংলা ও ইংলিশ ভার্সন স্কুলের প্রায় দশ লক্ষাধিক টাকা মূল্যের প্রয়োজনীয় মালামাল চুরি হয়ে গেছে। 

স্কুল সূত্র, স্থানীয় লোকজন ও থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৯ মে ২০২৪) যথারীতি স্কুল ছুটি হওয়ার পর সমস্ত শ্রেণি কক্ষ সঠিকভাবে তালাবন্ধ করে বেলা প্রায় চারটার সময় স্কুল শিক্ষক-শিক্ষিকা ও প্রধান শিক্ষক বাড়ির উদ্দেশ্যে স্কুল ত্যাগ করেন। শুক্রবার (১০ মে) সাপ্তাহিক ছুটি হওয়ায় স্কুল বন্ধ থাকে। ১১ মে যখন প্রধান শিক্ষক এম.এ. ইয়াকুব আলী স্কুলের প্রয়োজনীয় কিছু জিনিসপত্র নেওয়ার উদ্দেশ্যে ষ্টোর কাম ল্যার্বরটরি রুম খুলেন তখন রুমের অবস্থা দেখে তিনি হতভম্ব হয়ে যান। পুরো রুমটি লন্ড-ভন্ড হয়ে আছে। 

তিনি আরো দেখেন, সায়েন্স ল্যাবের বেশির ভাগ ইন্ট্রুমেন্ট নেই, এমনকি সাউন্ড সিসটেমও নেই। এমতবস্থায় প্রধান শিক্ষক স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

স্থানীয়রা জানায়, এলাকায় গাঁজাখোরদের অত্যাচারে প্রায় প্রত্যেকটি বাড়ি কোনো না কোনো দিন চুরির ঘটনা অব্যহত থাকছে। এলাকাবাসী গাঁজাখোরদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে আছে। তারা স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করছে।