Opu Hasnat

আজ ২২ মে বুধবার ২০২৪,

১৪ মাস পর চোখে মেলে তাকিয়েছেন কুমার বিশ্বজিৎ এর ছেলে বিনোদন

১৪ মাস পর চোখে মেলে তাকিয়েছেন কুমার বিশ্বজিৎ এর ছেলে

ফয়সাল হাবিব সানি : দেশের সংগীতাঙ্গনের অত্যন্ত জনপ্রিয় সংগীত তারকা কুমার বিশ্বজিৎ। সংগীতের মোহনীয় জাদুতে এখনও মুগ্ধ করে রেখেছেন অগণিত দর্শকশ্রোতাকে। ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি (মঙ্গলবার) কানাডার টরন্টোয় সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে গুরুতর আহত হয়েছিলেন কুমার বিশ্বজিৎ এর একমাত্র ছেলে নিবিড়। ওই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন তিনজন বাংলাদেশী শিক্ষার্থী। অন্যদিকে, গুরুতর আহত অবস্থায় নিবিড়কে ভর্তি করানো হয়েছিল সেন্ট মাইকেল হাসপাতালে। সেখানেই চলতে থাকে তার চিকিৎসা। 

জানা যায়, দীর্ঘ এক বছর দুই মাস পর চোখ মেলে তাকিয়েছেন নিবিড়। নিবিড় এর শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে গণমাধ্যমকে অবহিত করেছেন কুমার বিশ্বজিৎ। তবে পুরোপুরি কবে সুস্থ হবে সেই বিষয়ে সঠিক কিছু বলতে পারেননি তিনি৷ এদিকে, ছেলে সুস্থ হয়ে ছেলের মুখ থেকে বাবা ডাক শোনার জন্য অধীর অপেক্ষায় আছেন দেশবরেণ্য এই সংগীতশিল্পী।

প্রসঙ্গত,  দীর্ঘদিন ধরে কুমার বিশ্বজিৎ স্ত্রীসহ অবস্থান করছেন কানাডার টরন্টোয়। তার স্ত্রী এবং তিনি সবসময়ই ছিলেন ছেলের সঙ্গে। গত ১৮ এপ্রিল (বৃহস্পতিবার) তিন সপ্তাহের জন্য ঢাকায় এসেছেন কুমার বিশ্বজিৎ। তিনি আবার কানাডায় যাবার পর তার ছেলেকে হাসপাতাল থেকে রিহ্যাবে নেয়া হবে বলে জানান তিনি। রিহ্যাবে নেয়ার পর স্পিচথেরাপি, ফিজিওথেরাপি, স্টিমিউলেটেড থেরাপি চলবে বলে জানিয়েছেন তিনি। 

ছবি: সংগৃহীত (একমাত্র ছেলে নিবিড় এর সঙ্গে নন্দিত সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ)