Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

রাজবাড়ীতে যুবলীগ নেতার উদ্যোগে ঈদ উপহার বিতরন রাজবাড়ী

রাজবাড়ীতে যুবলীগ নেতার উদ্যোগে ঈদ উপহার বিতরন

বাংলাদেশ আওয়ামী যুব লীগ রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেলের উদ্যোগে তিন হাজার দুস্থ্য ও অসহায় মানুষকে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরন করা হয়েছে।

রবিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা শহরের এক নম্বর বেরাডাঙ্গা এলাকায় তার নীজ বাস ভবনের সামনে থেকে ঈদ উপহার বিতরন করা হয়।

ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হাসান শান্তুুনু।

এ সময় বাংলাদেশ আওয়ামী যুব লীগ রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেল বলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলীর সার্বিক সহযোগিতা ও তার অনুপ্রেরনায় আমি দুস্থ্য মানুষের পাশে দারিয়েছি। যা চলছে গত দশ বছর যাবৎ। এই ধারা আগামীতেও চলমান থাকবে। 

প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হাসান শান্তুুনু বলেন, ভালো কাজে সমাজের বৃত্তবানসহ সকলকে এগিয়ে আসতে হবে, তবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা সম্ভব। এ সময় তিনি বলেন, আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমার পিতার জন্য দোয়া করবেন আমরা যেন মানুষের পাশে সব সময় থাকতে পারি।

পরে রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকা থেকে আগত দুঃস্থ্য ও অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরন করা হয়। বিতরন কার্যক্রমে জেলা যুুবলীগ ও সাবেক ছাত্র লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।