Opu Hasnat

আজ ২২ মে বুধবার ২০২৪,

উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে দৌলতদিয়ায় ঈদ উপহার রাজবাড়ী

উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে দৌলতদিয়ায় ঈদ উপহার

রাজবাড়ীর দৌলতদিয়া ইউনিয়নের পূর্বপাড়ার দেড় সহস্রাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে কাপড় ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার সকালে উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগমের বাড়িতে ঈদ উপহার বিতরন করা হয়। যার সার্বিক সহযোগিতা করেন ঢাকা মেট্টোপলিটন পুলিশের পুলিশ কমিশনার ও উত্তরন ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার)।

এ সময় প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ঈদ উপহার তুলে দেন রাজবাড়ীর পুলিশ সুপার জি,এম আবুল কালাম আজাদ পিপিএম। ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখায়রুজ্জামান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রানবন্ধু কৃঞ্চ চন্দ্র বিশ্বাস, অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় রাজবাড়ীর পুলিশ সুপার জি,এম আবুল কালাম আজাদ পিপিএম বলেন, ঢাকা মেট্টোপলিটন পুলিশের পুলিশ কমিশনার ও উত্তরন ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) স্যার একজন মানবতার ফেরিওয়ালা। তিনি সব সময় সুবিধাবঞ্চিত মানুষের কথা ভাবেন। অসহায়দের নিয়ে কাজ করেন। তারই অংশ হিসেবে পূর্বপাড়ার দেড় হাজারের অধিক মানুষের মাঝে, চাল, ডাল, চিনি, সেমাই, লবন, তেলসহ একটি করে কাপড় বিতরন করা হলো।