Opu Hasnat

আজ ২২ মে বুধবার ২০২৪,

পূজা উদযাপন পরিষদের তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে পুন:নির্বাচিত মানিক লাল সংগঠন

পূজা উদযাপন পরিষদের তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে পুন:নির্বাচিত মানিক লাল

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক  পদে পুননির্বাচিত হয়েছেন  সাংবাদিক মানিক লাল ঘোষ। মঙ্গলবার রাতে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের সভাকক্ষে নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। 

উল্লেখ্য, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ সভাপতি মানিক লাল ঘোষ "দৈনিক সকালের সময়" পত্রিকার ডেপুটি এডিটর পদে কর্মরত। এর আগে দীর্ঘদিন মাই টিভিতে সিনিয়র রিপোর্টার হিসেবে কাজ করেছেন। দেশের শীর্ষ স্থানীয় দৈনিক  পত্রিকা ও অনলাইন  পোর্টালে তার নিয়মিত কলাম প্রকাশিত হচ্ছে। 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মানিক লাল ঘোষ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সাবেক সদস্য।  মানিক লাল ঘোষ  বর্তমানে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক, ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতি, ঢাকা’র সাধারণ সম্পাদক ও নিজ জেলা ঝালকাঠিতে অতীতে  সন্ধানী ডোনার ক্লাবের  সেক্রেটারি, এ্যাপেক্স ক্লাব অব ঝালকাঠির সেক্রেটারী ও প্রেসিডেন্টসহ অসংখ্য সামাজিক, সাংস্কৃতিক, মানবাধিকার সংগঠন এবং ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

গত ১৬ মার্চ রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির মেলাঙ্গনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সম্মেলনে প্রধান অতিথি এবং  বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার শ্রী প্রণয় ভার্মা উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন। সম্মেলনের দিনই  নতুন কমিটির সভাপতি পদে সাংবাদিক বাসুদেব ধর ও  সাধারণ সম্পাদক পদে সাংবাদিক সন্তোষ শর্মা নির্বাচিত হন। পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয় ২ এপ্রিল।

এই বিভাগের অন্যান্য খবর