Opu Hasnat

আজ ২২ মে বুধবার ২০২৪,

কালকিনিতে পুর্ব শত্রুতার জেরে শিক্ষকের বসত বাড়ি ভাংচুর, আহত ৭ মাদারীপুর

কালকিনিতে পুর্ব শত্রুতার জেরে শিক্ষকের বসত বাড়ি ভাংচুর, আহত ৭

মাদারীপুরের কালকিনিতে পুর্ব শত্রুতার জের ধরে ফরহাদ রহমান নামে এক শিক্ষকের বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর চালিয়েছে প্রতিপক্ষ। এ সময় প্রতিপক্ষের হামলায় শিক্ষকসহ ৭ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্নস্থানে চিকিৎসা দেয়া হয়েছে। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে প্রতিপক্ষের দাবি ঘটনা সাজানো। শনিবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানাগেছে, উপজেলার এনায়েতনগর এলাকার করম মৃধার শিক্ষকপুত্র ফরহাদ রহমানের সঙ্গে একই এলাকার আসাদুল মৃধার স্থানীয়ভাবে বিভিন্ন বিষয় নিয়ে পুর্ব শত্রুতা চলে আসছে। এর জের ধরে আসাদুল মৃধার নেতৃত্বে মোহাম্মদ আলী লোকজন নিয়ে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে শিক্ষক ফরহাদের বসতঘরে অতর্কিতভাবে হামলা চালিয়ে ভাংচুরের ঘটনা ঘটায়। এ সময় তাদেরকে বাধা দিলে হামলায় শিক্ষক ফরহাদ রহমান (৩৭), নাশরিন আক্তার (২৫), জুলেখা বেগম (৪৮), রেখা আক্তার (৩৫), ইমা ইসলাম (৩৫) ও সুমি আক্তারসহ (২৩) ৭ জন আহত হয়। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগী শিক্ষক ফরহাদ রহমান বলেন, বিনা অপরাধ আসাদুল ও তার লোকজন মিলে আমাদের বসত বাড়ি ভাংচুর করেছে এবং আমাদের পিটিয়ে, কুপিয়ে আহত করেছে। এ সময় ঘরে থেকে টাকা পয়শা-জিনিসপত্র লুট করে নিয়ে গেছে। আমরা মামলা করার সমস্ত প্রস্তুতি নিয়েছি।

অভিযুক্ত আসাদুলের বাবা আবদুল খালেক ঘটনা অস্বীকার করে বলেন,  বসতবাড়ি ভাংচুরের ঘটনা সাজানো। আমাদের লোকজনও মারধর করেছে ফরহাদ রহমানের লোকজনেরা।

এ ব্যাপারে কালকিনি থানার উপপরিদর্শক (এসআই) মিঠু ফকির জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।