Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

মাগুরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা মাগুরা

মাগুরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মাগুরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মাঝে সংবর্ধনা প্রদান করেন। 

মাগুরা জেলা প্রশাসন এর আয়োজনে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন, পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ফ ম আব্দুল ফাত্তাহ, সিভিল সার্জন শামিম কবির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু নাছির বাবলু, জেলা মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এস. এম. আব্দুর রহমান, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ জহুর-ই-আলম ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ। 

সংবর্ধনা প্রদান অনুষ্ঠান শেষে ১৯৭১ সালেন সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মার শান্তিকামনা করে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।