Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

কুমিল্লায় এক ব্যাবসায়িকে কুপিয়ে হত্যার অভিযোগ কুমিল্লা

কুমিল্লায় এক ব্যাবসায়িকে কুপিয়ে হত্যার অভিযোগ

কুমিল্লা নগরীতে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে একজনকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। শনিবার ভোরে নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের নেউরা এলাকায় এ ঘটনা ঘটে বলে কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন জানান। 

নিহত শাহ আলম (৪০) নগরীর দক্ষিণ চর্থা থিরা পুকুরপাড় এলাকার নুরু মিয়া ছোট ছেলে। তিনি নগরীর ঢুলিপাড়া ও ইপিজেড পকেট গেট এলাকার দুইটি গ্যারেজের মালিক ছিলেন। 

নিহতের বড় ভাই মহানগর সেচ্ছাসেবক লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতির জসিম উদ্দিন বলেন, শাহ আলম কয়েক বছর আগে নেউরা এলাকায় নতুন বাড়ি করে সেখানে থাকতে শুরু করে। তার গাড়ির ব্যবসা ছিল পরে গ্যারেজ ব্যবসায় শুরু করে।

তিনি বলেন, ঢুলিপাড়া ও পকেট গেট এলাকায় সে গ্যারেজের ব্যবসা করত। মাঝে মাঝে রাতে গ্যারেজে থেকে যেত। শুক্রবার রাতে গ্যারেজে ছিল। শনিবার ভোরের দিকে বাড়ি ফিরছিল।এ সময় তাকে কুপিয়ে হত্যা করা হয়। 

জসিম উদ্দিন বলেন, “এখনও নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না কী কারণে তাকে এভাবে হত্যা করা হয়েছে। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের কাজ করছে পুলিশ। আমি খুনিদের ফাঁসি চাই ।” 

নিহতের স্ত্রী জেসমিন আক্তার বলেন, “গ্যারেজের বিষয়ে অনেকেই আমার স্বামীর পেছনে লেগেছে ছিল। হত্যার উদ্দেশ্যে আগে থেকে রাস্তায় ওৎ পেতেছিল হত্যাকারীরা।আমি আমার স্বামীর হত্যাকারীদের ফাঁসি চাই।” 

ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন বলেন, যারা হত্যাকান্ডে জড়িত তারা এটি পূর্ব পরিকল্পিতভাবেই ঘটিয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। সিসি টিভির ফুটেজ সংগ্রহের চেষ্টা ও তদন্ত চলছে।