Opu Hasnat

আজ ২১ এপ্রিল রবিবার ২০২৪,

জীবনের খেলা’য় সিন্ডি ও সজল বিনোদন

জীবনের খেলা’য় সিন্ডি ও সজল

‘জীবনের খেলা’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় জুটি বাঁধলেন চিত্রনায়ক সজল ও চিত্রনায়িকা সিন্ডি রোলিং। প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটার ব্যানারে চলচ্চিত্রটি পরিচালনা করছেন ওয়ালিদ আহমেদ। এটি ওয়ালিদ আহমেদের দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে তার নির্মিত ‘মেঘের কপাট’ গত বছরের নভেম্বরে সিনেমা হলে মুক্তি পায়। নতুন চলচ্চিত্রের উপলক্ষে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় আয়োজন করা হয় চলচ্চিত্রটির আনুষ্ঠানিক শুভ সূচনার। রোমান্টিক ও অ্যাকশন ঘরানার এই চলচ্চিত্রটিতে চিত্রনায়ক সজল ও চিত্রনায়িকা সিন্ডি রোলিং ছাড়াও অন্যান্য চরিত্রগুলোতেও অনেক চমক থাকবে বলে জানিয়েছেন চলচ্চিত্রটির পরিচালক ওয়ালিদ আহমেদ। 

এসময় ওয়ালিদ আহমেদ বলেন, ভার্সেটাইল হিরো সজল এই সময়ে সবচেয়ে এক্সপেরিমেন্টাল আর্টিস্টদের একজন। একেক চলচ্চিত্রে তিনি একেক রূপে হাজির হচ্ছেন আর জয় করে নিচ্ছেন। তার সাথে অ্যাকশন করার জন্য সিন্ডি রোলিং এর বিকল্প নেই। সিন্ডি আগেই তার সক্ষমতা দেখিয়েছেন। গান, গল্প আর অ্যাকশন মিলিয়ে দর্শকরা চলচ্চিত্র উপভোগ করবেন আমার বিশ্বাস।

চিত্রনায়ক সজল বলেন, চলচ্চিত্রে আমি এমন সব চরিত্রে কাজ করতে চেয়েছি যেটা আগে করিনি বা করাটা আমার জন্য কঠিন এবং পরিশ্রমের। তাতে হয় নতুন কিছু তৈরি হবে অথবা আমি আরও শিখবো। ভালো কাজের জন্য টিমের মধ্যে যে বন্ধন, বন্ধুত্ব ও বোঝাপড়া দরকার, সেটা পরিচালক ওয়ালিদ আহমেদ এর সাথে আমার আছে। দর্শক আমাকে নতুন ভাবে পাবেন ‘জীবনের খেলা’ চলচ্চিত্রে। 

চিত্রনায়িকা সিন্ডি রোলিং বলেন, বাংলা চলচ্চিত্রে আমি অনেক রকম রোল করেছি। কখনো অ্যাকশন, কখনো আইটেম সং, কখনো বা ভিলেন। এবার আরও বড় পরিসরে কাজ করা হবে। নায়ক সজল এর সাথে স্ক্রীন শেয়ার করাটা আমার জন্য খুবই আনন্দের। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আমি ভাগ্যবান যে এমন একটা প্রজেক্টে গুণী পরিচালক ওয়ালিদ আহমেদ আমাকে যুক্ত করেছেন। 

প্রসঙ্গত, ‘জীবনের খেলা’ চলচ্চিত্রটির গানে কন্ঠ দিয়েছেন হৃদয় খান, ইমরান, কনা, মেহবুবা কামাল, ঐশী এবং জেফরি ইকবাল। সঙ্গীত পরিচালনা করেছেন হৃদয় খান, সজীব দাস ও নাভেদ পারভেজ। চলচ্চিত্রটি চলতি বছরের শেষ নাগাদ মুক্তি পেতে পারে বলে পরিচালক জানিয়েছেন।