Opu Hasnat

আজ ২১ এপ্রিল রবিবার ২০২৪,

ট্রাক্টরের চাপায় পিষ্ট ভিখারি কুমিল্লা

ট্রাক্টরের চাপায় পিষ্ট ভিখারি

ট্রাক্টরের চাপায় পিষ্ট হয়ে ফিরোজা বেগম (৬৫) নামের এক ভিখারির মৃত্যু হয়েছে। শুক্রবার কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের চরবাকর এলাকার রাসেল ব্রিকস ফিল্ডের সামনে এ ঘটনাটি ঘটে।

নিহত ভিখারি ফিরোজা বেগম দেবীদ্বার পৌর এলাকার বারেরা (খোদাইচর) গ্রামের কাদির বক্সের বাড়ির মৃত ছিদ্দিকুর রহমানের মেয়ে। 

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার জুম্মার নামাজ শুরুর পাঁচ মিনিট পূর্বে চরবাকর এলাকার রাসেল ব্রিকস ফিল্ডের সামনে একটি দ্রুতগামী ট্রাক্টরের চাপায় পিষ্ট হয়ে ফিরোজা ঘটনাস্থলেই মারা যান।

ঘাতক ট্রাক্টরটি আটক করা সম্ভব হয়নি। স্থানীয় মসজিদের মুসল্লিরা জুমার নামাজ আদায় করে বের হয়ে তাঁকে সড়কে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ ঘটনাস্থলে আসে।

নিহতের চাচাতো ভাই শহিদ মিয়া জানান, ফিরোজা বেগম জন্মগত বুদ্ধিপ্রতিবন্ধী ও সহজ-সরল ছিলেন। পারিবারিক জীবনে বিবাহবন্ধনে আবদ্ধ হননি।

পৈতৃক বসতবাড়িতে বসবাস করতেন তিনি। ভিক্ষা করে জীবিকা নির্বাহ করতেন। তিনি তিন বোন ও এক ভাইয়ের মধ্যে বড় ছিলেন। তাঁর একমাত্র ভাই রফিকুল ইসলামও মানসিক প্রতিবন্ধী ছিলেন। কয়েক বছর আগে তিনিও সড়ক দুর্ঘটনায় মারা যান।

এ বিষয়ে মিরপুর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) প্রেম ধন জানান, ‘আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করি। পরে স্বজনদের অনুরোধে ফিরোজা বেগমের মরদেহ তাদের বুঝিয়ে দিয়ে আসি। 

এই বিভাগের অন্যান্য খবর