Opu Hasnat

আজ ২১ এপ্রিল রবিবার ২০২৪,

জন্মদিনে শুভেচ্ছা, ভালোবাসায় সিক্ত নবাগত চিত্রনায়িকা স্নিগ্ধা বিনোদন

জন্মদিনে শুভেচ্ছা, ভালোবাসায় সিক্ত নবাগত চিত্রনায়িকা স্নিগ্ধা

ফয়সাল হাবিব সানি : এ প্রজন্মের অত্যন্ত সম্ভাবনাময় অভিনেত্রী ও নবাগত চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘মাতৃত্ব' সিনেমা খ্যাত গুণী নির্মাতা জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’ সিনেমার মাধ্যমে ঢালিউডে রূপালি পর্দায় নাম লেখান তিনি। পরবর্তীতে অভিনয় করেছেন একই পরিচালকের ‘সুবর্ণভূমি’ সিনেমায় এবং সর্বশেষ তিনি আলোচনায় আসেন ‘সিনেমা মুক্তির পর্বেই ক্যারিয়ারের তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ স্নিগ্ধা’ এমন শিরোনামে। সুলতান মজুমদার পরিচালিত তার তৃতীয় সিনেমার নাম ‘পাপী’; যদিও এখন পর্যন্ত কোনো সিনেমা মুক্তি পায়নি এই চিত্রনায়িকার। 

উল্লেখ্য, ‘সোনার চর' সিনেমায় তার সহশিল্পী হিসেবে রয়েছেন জায়েদ খান, ‘সুবর্ণভূমি’ সিনেমায় রয়েছেন আব্দুন নূর সজল এবং সর্বশেষ ‘পাপী’ সিনেমায় তার সঙ্গে জুটি গড়েছেন ওটিটি প্ল্যাটফর্মে বর্তমানের তুমুল আলোচিত অভিনেতা শ্যামল মাওলা। 

মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করলেও টিভিসি, নাটকে কাজ করেছেন জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা। এদিকে, এখন অবধি কোনো সিনেমা মুক্তি না পেলেও এরই মধ্যে বিভিন্ন মিউজিক ভিডিও’র গানে মুগ্ধতা ছড়িয়েছেন নতুন প্রজন্মের গ্ল্যামারাস এই অভিনেত্রী। তন্মধ্যে কাজী শুভ এর গান ‘তোমায় ভালোবাসি কন্যা’, তানজীব সারোয়ার এর গান ‘মেহেরবান’, সুলতান হোসেন নীর এর গান ‘ভ্রমরা’, তৌহিদ ইথুন এর গান ‘পাগল পাগল মন’ প্রভৃতির মিউজিক ভিডিওতে সাবলীল ও নিপুণ অভিনয় দক্ষতায় দর্শকদের মুগ্ধতায় আচ্ছন্ন করতে সমর্থ হয়েছেন জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা। এছাড়াও, উদীয়মান অভিনেত্রী হিসেবে ইতোমধ্যেই অর্জন করেছেন বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি আয়োজিত মুসলিম কালেকশন ‘বাবিসাস অ্যাওয়ার্ড ২০২১’। 

গত ১৭ ফেব্রুয়ারি (শনিবার) ছিল অভিনেত্রী ও ঢাকাই চলচ্চিত্রের নবাগত এই চিত্রনায়িকার জন্মদিন। তার জন্মদিনের বিশেষ দিনে সামাজিক যোগাযোগ মাধ্যমেও (ফেসবুক) অসংখ্য শুভাকাঙ্খীর শুভেচ্ছা, ভালোবাসায় সিক্ত হতে দেখা গেছে তাকে। তারা তাদের মতো করে জ্ঞাপন করেছেন স্নিগ্ধার জন্মদিনে শুভেচ্ছা বার্তা। দেশের পাঠকপ্রিয় ও তথ্যসমৃদ্ধ অনলাইন নিউজ পোর্টাল ‘টাইমটাচ নিউজ ডটকম’ এর পক্ষ থেকে তাকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা। সেই সাথে জন্মদিনের ন্যায় তার জীবনের অনাগত সুন্দর আগামী ও সাফল্যে মুখর উজ্জ্বল পথচলায় রইল অফুরন্ত শুভকামনা। অদূর ভবিষ্যতে দেশের মিডিয়া অঙ্গনে জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা সুন্দর গল্পের দর্শকপ্রিয় সব কাজের মাধ্যমেই দর্শকদের হৃদয়ে তার আসন আরও দৃঢ় কর নেবেন এমনটাই আমাদের প্রত্যাশা। 

ছবি: সংগৃহীত