Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

গ্লেনফেস্টের মাধ্যমে তরুণ শিক্ষার্থীদের উজ্জীবিত করতে প্রস্তুত গ্লেনরিচ শিক্ষা

গ্লেনফেস্টের মাধ্যমে তরুণ শিক্ষার্থীদের উজ্জীবিত করতে প্রস্তুত গ্লেনরিচ

তরুণ শিক্ষার্থীদের সৃজনশীলতার বিকাশ ও সামগ্রিক উন্নয়নে ভূমিকা রাখার লক্ষ্যে গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল ‘গ্লেনফেস্ট’ কার্নিভাল আয়োজনের ঘোষণা দিয়েছে। 

রাজধানীর সাতারকুলে অবস্থিত স্কুল ক্যাম্পাসে আগামী ১৭ ফেব্রুয়ারি বেলা ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে এই গ্লেনফেস্ট। চমৎকার এই আয়োজনে শিক্ষার্থীরা সমবয়সীদের সাথে যোগাযোগ স্থাপন, নিজেদের মেধা প্রদর্শন ও আকর্ষণীয় সব কার্যক্রমে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। 

মনমাতানো পুতুলনাচের আসর, শাওন গানওয়ালার লাইভ পারফরম্যান্স, আকর্ষণীয় আর্কেড গেমস আর মাস্কট নাচের এই অনবদ্য আয়োজন উপস্থিত সকলের জন্য স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে। পাশাপাশি ফেরিস হুইল, জাঙ্গল জাম্পার, বাস্কেটবল শুটার ও ডল ক্যাচারের মতো আকর্ষণীয় রাইড উপভোগের সুযোগ পাবে অতিথিরা। উৎসবমুখর পরিবেশে নাচ ও গানের প্রতিযোগিতা এই আয়োজনে বাড়তি আকর্ষণ হিসেবে যুক্ত হচ্ছে। স্থানীয় চারু ও কারুশিল্প (আর্ট ও ক্র্যাফট), বই, কনফেকশনারি, জামাকাপড় ও মজাদার খাবারের ৪০টি স্টল সকলের উদযাপনকে আরও উপভোগ্য করে তুলবে। আয়োজনটি সবার জন্য উন্মুক্ত। কার্নিভাল চলাকালে স্কুলের গেট থেকে মাত্র ১০০ টাকার টিকেট কিনে এই আয়োজনে অংশ নেওয়া যাবে। 

গ্লেনফেস্টের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে লংকাবাংলা ফাইন্যান্স। এছাড়া, সিলভার স্পন্সর হিসেবে রয়েছে অপটিমাল টেকনোলোজি লিমিটেড, প্রগতি ইনস্যুরেন্স লিমিটেড, স্পোর্টস ওয়ার্ল্ড ও এয়ারকন। 

গ্লেনফেস্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে ফেসবুক ইভেন্ট পেইজ ভিজিট করুন - https://fb.me/e/3iOXnsDrM।