Opu Hasnat

আজ ১ মার্চ শুক্রবার ২০২৪,

ছাতকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মজনুর চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রকাশ সুনামগঞ্জ

ছাতকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মজনুর চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রকাশ

সুনামগঞ্জের ছাতকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনুর চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রকাশ। শনিবার সকালে শহরের তাতিকোনা মহল্লায় তার নিজ বাসভবনে এক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন। সভায় মজনু বলেন মানুষের কল্যানে কাজ করতে আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন প্রার্থী। দলীয় নেতা কর্মি ও প্রতিটি ইউনিয়নের মুরব্বিদের সাথে আলাপ আলোচনা করে ব্যাপক সাড়া পাওয়ায় নির্বাচনী বৈতরণি পার হওয়ার আহবান করছি। এলাকার প্রতিটি পাড়া মহল্লার যুবক বৃদ্ধ আবাল বনিতারা আমাকে যেভাবে উৎসাহ দিয়ে যাচ্ছেন এতে জয়ের ব্যাপারে আল্লাহর কৃপায় আমি শতভাগ আশাবাদী। 

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী কুতুবউদ্দিন, শামছু মিয়া, আশরাফুজ্জামান ভুইঁয়া, শ্রমিক নেতা জামিল আহমদ, পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আনিসুর রহমান সুমন, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধির মালাকার, হিফজুর রহমান সমর, ইকবাল হোসেন, আব্দুল্লাহ মিয়া প্রমূখ। 

মতবিনিময় সভা শেষে আব্দুল ওয়াহিদ মজনু লক্ষি বাউর ও জয়নগর সন্তোষ কুমার দাসের বাড়িতে একটি ধর্মিয় অনুষ্ঠানে উপস্থিত লোকজনের সাথে গণসংযোগ করেন।

এই বিভাগের অন্যান্য খবর