Opu Hasnat

আজ ১ মার্চ শুক্রবার ২০২৪,

মডেলিংয়ে গুরুত্ববহ অবদান অ্যাঞ্জেলা ডি’কস্টার; জন্মদিনেও সিক্ত ভালোবাসায় বিনোদন

মডেলিংয়ে গুরুত্ববহ অবদান অ্যাঞ্জেলা ডি’কস্টার; জন্মদিনেও সিক্ত ভালোবাসায়

ফয়সাল হাবিব সানি: বর্তমানে দেশের মডেলিং ইন্ডাস্ট্রিতে যারা গুরুত্ববহ অবদান রাখছেন, অ্যাঞ্জেলা ডি’কস্টা তাদেরই একজন৷ কাজ করেছেন বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ডের মডেল হিসেবে। মূলত, দেশের জনপ্রিয় জাতীয় দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকায় কভার শুট এর মধ্য দিয়ে মডেলিংয়ের সঙ্গে সম্পৃক্ততা গড়ে ওঠে তার। মডেলিংয়ের পাশাপাশি বিভিন্ন গানের মিউজিক ভিডিওতেও মডেল হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে অ্যাঞ্জেলা ডি'কস্টার। 

দেশের মডেলিং ইন্ডাস্ট্রিকে আন্তর্জাতিক পরিমণ্ডলে অনন্য উচ্চতায় মেলে ধরার জন্যই নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি। অভিনয়ের প্রস্তাব এলেও ‘মডেলিং’ ক্ষেত্রটাকেই নিজের জীবনের সঙ্গে যেন ভালোবেসে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ফেলেছেন জনপ্রিয় এই মডেল। ভবিষ্যতে ছোট বা বড়ো পর্দাতেও ভালো গল্পের, ভালো চরিত্রের কাজ করতে চান অ্যাঞ্জেলা ডি’কস্টা; কেননা তিনি যাচাই-বাছাই করেই কাজ করতে চান। মিডিয়ায় পথচলায় কিছুটা বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হলেও স্বীয় আলোয় এরই মধ্যে মডেলিংয়ে একটা নিজস্ব আসন গড়ে নিয়েছেন অ্যাঞ্জেলা ডি’কস্টা। সামনে আরও ভালো কাজ করার প্রত্যয় তার। 

গত ৪ ফেব্রুয়ারি (রবিবার) ছিল অ্যাঞ্জেলা ডি’কস্টা এর জন্মদিন৷ জন্মদিনের ন্যায় তার জীবনের প্রতিটা দিনই আরও বেশি সুন্দর আর সাফল্যমণ্ডিত হয়ে উঠুক৷ জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমেও (ফেসবুক) তার শুভাকাঙ্খীরা বিভিন্নভাবে শুভেচ্ছা, ভালোবাসা জ্ঞাপন করেছেন তার প্রতি। দেশের পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘টাইমটাচ নিউজ ডটকম’ এর পক্ষ থেকে তার উজ্জ্বল ক্যারিয়ারের জন্য রইল অফুরন্ত শুভকামনা। 

ছবি: সংগৃহীত