Opu Hasnat

আজ ১ মার্চ শুক্রবার ২০২৪,

সৈয়দপুরে তিন শতাধিক শীতার্তকে কম্বল দিল সেন্ট্রাল ইন্স্যুরেন্স নীলফামারী

সৈয়দপুরে তিন শতাধিক শীতার্তকে কম্বল দিল সেন্ট্রাল ইন্স্যুরেন্স

নীলফামারীর সৈয়দপুরে সেন্ট্রাল ইন্স্যুরেন্স সৈয়দপুর শাখার পক্ষ থেকে তিন শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (০৫ ফেব্রুয়ারি) দুপুরে শহরের আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুল মাঠে শীতার্তদের মাঝে ওই কম্বলগুলো বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড প্রধান কার্যালয়ের সিনিয়ার কনসালটেন্ট মো. মিজানুর রহমান। এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. আমিরুজ্জামান, সাংবাদিক এম আর আলম ঝন্টু, আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলের অধ্যক্ষ মাকছুদুর রহমান, আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেন্ট্রাল ইন্স্যুরেন্স সৈয়দপুর শাখার ইভিপি ও ব্রাঞ্চ ইনচার্জ মো. রশিদুল হক সরকার এবং সঞ্চালনা করেন এভিপি এসরার আহমেদ।

প্রধান অতিথি বলেন, উত্তরবঙ্গের শীত শীতার্তদের কাঁপিয়েছে। শীতার্ত মানুষের শরীরে শীতবস্ত্র জড়িয়ে তাদের মুখে হাসি ফোটানোর চেয়ে আনন্দের আর কী হতে পারে? এর মাধ্যমে প্রকাশ পায় মানুষের প্রতি আমাদের মমত্ব ও ভালোবাসার। সেন্ট্রাল ইন্স্যুরেন্স বরাবরই আর্তমানবতার পাশে ছিল আছে এবং থাকবে। বিতরণকালে আরও উপস্থিত ছিলেন দুলাল হোসেন, নওশাদ আনসারী, সামিউল, আব্দুর রহিমসহ অন্যান্যরা।