Opu Hasnat

আজ ১৯ জুন বুধবার ২০২৪,

পছন্দের উইন্ডো সিট সহজেই বুক করুন এখনই!

উন্নত ভ্রমণ অভিজ্ঞতা নিশ্চিতে শেয়ারট্রিপ নিয়ে এলো ‘সিট সিলেকশন’ ফিচার লাইফ স্টাইল

উন্নত ভ্রমণ অভিজ্ঞতা নিশ্চিতে শেয়ারট্রিপ নিয়ে এলো ‘সিট সিলেকশন’ ফিচার

দেশের সকল ভ্রমণপ্রেমীদের অভিজ্ঞতা আরও আরামদায়ক ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে প্রথমবারের মত ‘সিট সিলেকশন’ ফিচার নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় ট্রাভেল-টেক প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ। ফলে, শেয়ারট্রিপ অ্যাপের মাধ্যমে ভ্রমণকারীরা নিজেদের পছন্দ ও সুবিধা অনুযায়ী বিমানের আসন বেছে নিতে পারবেন। তাই, আইল সিট হোক কিংবা উইন্ডো সিট, এখন থেকে বিমান ভ্রমণ হবে আরও আরামদায়ক ও উপভোগ্য। 

ঘন ঘন ভ্রমণ করলে অধিকাংশ সময়ই বিমানের আসন নির্বাচনের (সিট সিলেকশন) ক্ষেত্রে আর্লি অ্যাক্সেসের সুবিধা উপভোগ করা যায়। এক্ষেত্রে অন্যান্য যাত্রীদের আগেই পছন্দের আসনগুলো নিজেদের জন্য সুরক্ষিত করে রাখা সম্ভব। আগে থেকেই নিজের পছন্দের আসন সিলেক্ট করে রাখতে পারলে বিমানে ভ্রমণের অভিজ্ঞতা বেড়ে যেতে পারে বহুগুণে – তা হোক এক্সট্রা লেগরুম সিট, বাল্কহেড সিট অথবা বিমানের সামনের দিকের সিট। এমন চমৎকার ভ্রমণ নিশ্চিত করতেই একটি ট্রাভেল-টেক প্ল্যাটফর্ম হিসেবে প্রথমবারের মতো শেয়ারট্রিপ নিয়ে এসেছে এই ফিচার। 
এই নতুন ফিচারটি উপভোগ করতে প্রথমেই শেয়ারট্রিপ অ্যাপ অথবা ওয়েব প্ল্যাটফর্মে ঢুকে ‘মাই বুকিং’ -এ ক্লিক করে রিভিউ ও পেমেন্ট পদ্ধতিগুলো সম্পন্ন করতে হবে। এরপর, ‘সিট ডিটেইলস’ -এ গিয়ে ‘স্টার্ট সিলেক্টিং সিটস’ -এ ক্লিক করে উপলব্ধ সিটগুলোর মধ্যে থেকে নিজের পছন্দের সিটে ক্লিক করলেই আপনার পছন্দের জায়গাটি সুরক্ষিত অথবা বুক হয়ে যাবে।  বর্তমানে, ইউজাররা শেয়ারট্রিপ ওয়েবসাইটে এবং বিশেষ করে সিঙ্গাপুর এয়ারলাইন্সের জন্য এই সিট সিলেকশন ফিচারটি উপভোগ করতে পারবেন।

“আগে থেকেই নিজের পছন্দের সিট বেছে নিতে পারলে বিমানে ভ্রমণের অভিজ্ঞতা কয়েকগুন বাড়িয়ে তোলা যায়,” বলেন নাফিজ চৌধুরী, সিনিয়র ম্যানেজার, প্রোডাক্ট, ক্যাম্পেইন অ্যান্ড পার্টনারশিপ, মার্কেটিং। 

তিনি আরও বলেন, “এই সময়টা নিজের পছন্দের জায়গায় কাটাতে পারলে একটি মানসিক প্রশান্তি কাজ করে, যার ফলে ভ্রমণ অভিজ্ঞতা আরও আরামদায়ক হয়ে ওঠে। গ্রাহকদের সুবিধাকে অগ্রাধিকার দিয়ে কাজ করা একটি প্ল্যাটফর্ম হিসেবে শেয়ারট্রিপে এমন একটি ফিচার যোগ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই অনন্য ফিচারের মাধ্যমে আমাদের ব্যবহারকারীরা আরও উন্নত ও আরামদায়ক ভ্রমণ অভিজ্ঞতা উপভোগ করবেন বলে আমরা আশাবাদী।“ 

এই নতুন ফিচারটি ব্যবহারের ক্ষেত্রে অতিরিক্ত চার্জ প্রযোজ্য হতে পারে। বিস্তারিত জানতে ডাউনলোড করুন শেয়ারট্রিপ অ্যাপ, অথবা ভিজিট করুন শেয়ারট্রিপ ওয়েবসাইট।