Opu Hasnat

আজ ১ মার্চ শুক্রবার ২০২৪,

ছাড়ে রিয়েলমি ডিসপ্লে পরিবর্তন করার সুযোগ তথ্য ও প্রযুক্তি

ছাড়ে রিয়েলমি ডিসপ্লে পরিবর্তন করার সুযোগ

ফ্যান ও ব্যবহারকারীদের জন্য ‘স্ক্রিন ডিসকাউন্ট’ অফার নিয়ে এলো তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি। অনুমোদিত সার্ভিস সেন্টার থেকে এ সুবিধা গ্রহণ করতে পারবেন তারা। এই অফারে বাছাই করা স্মার্টফোন মডেলের ডিসপ্লে পরিবর্তনের ক্ষেত্রে থাকছে আকর্ষণীয় ছাড়।

ব্যবহারকারীরা স্মার্টফোনের ডিসপ্লে পরিবর্তনের ক্ষেত্রে ৫০ শতাংশ ছাড় পাবেন। দেশের যেকোনো জায়গার সার্ভিস সেন্টার থেকে এই অফার উপভোগ করতে পারবেন তারা। তবে ক্রেতাদের প্রতি পরামর্শ, কোনো আউটলেটে যাওয়ার আগে সেখানে ওই নির্দিষ্ট মডেলের ডিসপ্লে রয়েছে কি না তা দেখে নিতে হবে। আপনার নিকটস্থ রিয়েলমি সার্ভিস সেন্টারের লোকেশন এখান থেকে দেখুন- https://www.realme.com/bd/support/services 

নিম্নোক্ত মডেলগুলোর জন্য এই অফার প্রযোজ্য হবে। মডেলগুলো হলো- রিয়েলমি ৯ প্রো ফাইভজি, রিয়েলমি ৯আই, রিয়েলমি সি৩৩, রিয়েলমি সি২১ওয়াই, রিয়েলমি সি২৫-ওয়াই, রিয়েলমি সি৩১, রিয়েলমি নারজো ৫০এ প্রাইম, রিয়েলমি সি৩৫, রিয়েলমি সি৩০, রিয়েলমি সি২৫এস, রিয়েলমি ৮ ফাইভজি, রিয়েলমি ৬আই, রিয়েলমি জিটি নিও২, রিয়েলমি সি২১, রিয়েলমি সি২০, রিয়েলমি নারজো ৫০, রিয়েলমি ৭আই, রিয়েলমি সি১৫ কোয়ালকম এডিশন, রিয়েলমি সি১৭, রিয়েলমি সি২৫, রিয়েলমি নারজো ৩০এ, রিয়েলমি সি৩০এস, রিয়েলমি নারজো ২০, রিয়েলমি সি১১, রিয়েলমি ৫আই, রিয়েলমি ৭ প্রো, রিয়েলমি ৮, রিয়েলমি জিটি মাস্টার এডিশন এবং রিয়েলমি সি৩। 

উল্লেখ্য, এই অফারগুলো কেবলমাত্র রিয়েলমি’র অফিসশিয়াল স্মার্টফোনের ক্ষেত্রে প্রযোজ্য হবে। ব্যবহারকারীরা রিয়েলমি অনুমোদিত সার্ভিস সেন্টারে ডিভাইস পাঠানোর ক্ষেত্রে রিয়েলমি অনুমোদিত কালেকশন পয়েন্ট ব্যবহার করার সুযোগ পাবেন। একজন ক্রেতা এই ছাড় বেশ কয়েকবার গ্রহণ করার সুযোগ পাবেন, যা এই অফারটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। যাই হোক, সার্ভিসিংয়ের পর পরিবর্তন করা ভাঙা অংশগুলো ব্যবহারকারীরা ফেরত নিতে পারবেন না। ফেসবুকে রিয়েলমি’র অফিসিয়াল আফটার-সেল সার্ভিস পেজ ‘রিয়েলমি সার্ভিস বিডি’ থেকে এই অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে পারবেন। 

গত ১৩ নভেম্বর থেকে শুরু হয়ে এই অফার চলবে আগামী বছরের ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত। তাই আপনার নিকটস্থ আউটলেটে যান আর উপভোগ করুন আকর্ষণীয় অফার।