Opu Hasnat

আজ ১ মার্চ শুক্রবার ২০২৪,

মেটলাইফের বিমা সুবিধা পাবেন হোটেল হলিডে ইন ঢাকার কর্মীরা অর্থ-বাণিজ্য

মেটলাইফের বিমা সুবিধা পাবেন হোটেল হলিডে ইন ঢাকার কর্মীরা

হলিডে ইন ঢাকা সিটি সেন্টার বাংলাদেশে তাদের কর্মীদের বিমা সুবিধা প্রদান করতে সম্প্রতি মেটলাইফের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। 

চুক্তির অংশ হিসেবে হোটেলটির সকল কর্মী ও তাদের ওপর নির্ভরশীলরা চিকিৎসা, জীবনহানি ও অক্ষমতার ক্ষেত্রে বিমা সুরক্ষার আওতায় থাকবেন। কাস্টমাইজড সল্যুশন, অনলাইন বিমা নিষ্পত্তি সেবা, বিমা দাবির দ্রুত পেমেন্ট ও আর্থিক সক্ষমতার কারণে নিজেদের কর্মীদের বিমা সেবা দেয়ার ক্ষেত্রে মেটলাইফকে নির্বাচন করে প্রতিষ্ঠানটি।

হাবিব হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেড-এরমালিকানাধীন হলিডে ইন ঢাকা সিটি সেন্টার বিশ্বের সুপরিচিত হোটেল ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম, যারা ব্রিটিশ বহুজাতিক হসপিট্যালিটি প্রতিষ্ঠান ইন্টারকন্টিনেন্টাল হোটেলস গ্রুপ (আইএইচজি)-এর অংশ। 

বাংলাদেশে মেটলাইফ ৯শ’টিরও বেশি প্রতিষ্ঠানে কর্মরত ৩,৮৫,০০০-এরও বেশি কর্মী এবং তাদের ওপর নির্ভরশীলদের বিমাসেবা প্রদান করছে। ২০২২ সালে মেটলাইফ এর পলিসি হোল্ডারদের প্রায় ৩,২২৯ কোটি টাকার বিমা দাবি নিষ্পত্তি করেছে। 

হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের জেনারেল ম্যানেজার নুরিজান বিনতি ইয়াকুব বলেন, “হলিডে ইন ঢাকা সিটি সেন্টারে আমরা আমাদের গ্রাহক ও তাদের পরিবারের জন্য বিশ্বমানের বাসস্থান ও সেরা অভিজ্ঞতা নিশ্চিত করি। আমরা আমাদের কর্মীদের জন্যও সেরা সুবিধা নিশ্চিত করতে চাই। মেটলাইফের সাথে সহযোগিতার মধ্য দিয়েএটা করা সম্ভব হবে বলে আমরা আশাবাদী।”

মেটলাইফ বাংলাদেশের চিফ কর্পোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ বলেন, “যেসকল প্রতিষ্ঠান তাদের কর্মীদের প্রতি যত্নশীল তাদেরকে সেবা দিতে পেরে আমরা গর্বিত। আমাদের চাহিদা-ভিত্তিক সমাধান হলিডে ইনঢাকা সিটি সেন্টার হোটেলের কর্মীদের প্রয়োজন পূরণে সক্ষম হবে।” 

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের পক্ষে উপস্থিত ছিলেন ডিরেক্টর অব অপারেশনস মো. শহিদুস সাদেক তালুকদার, অ্যাসিসটেন্ট ডিরেক্টর অবফাইন্যান্সতানভীর আহমেদ শ্যামল ও হিউম্যান রিসোর্স ম্যানেজার সেন্টু মারমা। মেটলাইফ বাংলাদেশের এমপ্লয়ি বেনিফিটসের উচ্চপদস্থ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট মো. মনিরুল ইসলাম, ম্যানেজার এস এম শাহরিয়াজ আরাফাত, ম্যানেজার নাফিস ইসলাম এবং ইউনিট ম্যানেজার আমির। 

এই বিভাগের অন্যান্য খবর