Opu Hasnat

আজ ১ মার্চ শুক্রবার ২০২৪,

বাগেরহাট -৪ আসনে নৌকার মাঝি হলেন সাবেক ছাত্রনেতা সোহাগ বাগেরহাট

বাগেরহাট -৪ আসনে নৌকার মাঝি হলেন সাবেক ছাত্রনেতা সোহাগ

বাগেরহাট -৪ আসনে নৌকার মাঝি হলেন সাবেক ছাত্রনেতা এইচ এম বদিউজ্জামান সোহাগ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ -শরণখোলা) আসনে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং জেলা আওয়ামীলীগের সদস্যের নাম ঘোষণা করার পরপরই মোরেলগঞ্জের বিভিন্ন জায়গায় নেতাকর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ  করেন।

রোববার বিকেলে দলীয় কার্যালয় থেকে নাম ঘোষণার পর এ এলাকার মানুষের  মধ্যে খুশির জোয়ার বয়ে যায়। এবার মনোনয়নে বড় ধরনের পরিবর্তন এসেছে। এ মনোনয়নের  ফলে বাদ পড়েছেন এ এলাকার বর্তমান  এমপি আওয়ামী লীগের কেন্দ্রীয়  কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আমিরুল আলম মিলন ।

গত ১৮ নভেম্বর থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের মনোনয়নপত্র বিক্রি শুরু হয়। ২১ নভেম্বর সন্ধ্যায় মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিনে দলটির দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, ৩ হাজার ৩৬২টি মনোনয়নপত্র বিক্রি করেছে আওয়ামীলীগ। এর মধ্যে বাগেরহাট-৪ আসন থেকে ১৪ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেন।

নৌকার মনোনয়নের কথা জানতে পেয়ে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় এইচ এম বদিউজ্জামান সোহাগ  দলীয় নেত্রী প্রধানমন্ত্রী  শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, এলাকার সবার মধ্যে মেলবন্ধন সৃষ্টি করে  জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত  করতে হবে।

এই বিভাগের অন্যান্য খবর