Opu Hasnat

আজ ১ মার্চ শুক্রবার ২০২৪,

১২ জিবি র‌্যামের নতুন অসাম স্মার্টফোন আইটেল এ৭০ তথ্য ও প্রযুক্তি

১২ জিবি র‌্যামের নতুন অসাম স্মার্টফোন আইটেল এ৭০

গ্লোবাল শীর্ষস্থানীয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল রিলিজ করলো নতুন অসাম স্মার্টফোন আইটেল এ৭০। যেটি অসাম ফিচারস, দাম এবং ডিজাইনে পরিপূর্ণ। সাশ্রয়ী মূল্য, লাক্সারি ডিজাইন এবং সেরা ফিচারস আইটেল এ৭০ ব্যবহারকারীদের প্রদান করবে স্মার্টফোন ব্যবহারে সেরা অভিজ্ঞতা। 

আইটেল এ৭০ তে থাকছে নেক্সট জেন ফিউচারস্টিক ডিজাইন এবং ৮.৬ এমএম স্লিম বডি যার কম্বিনেশন এই ফোনটিকে করে তুলেছে এই সেগমেন্টের সত্যিকারের ফ্যাশন স্টেটমেন্ট। এই ফোনের সেরা ফিচারসগুলোর মধ্যে একটি হলো বিশাল ১২৮ জিবি স্টোরেজ, যা ৪০ হাজার পর্যন্ত ফটো সংরক্ষণ করতে সক্ষম। 

পাশাপাশি ৪ জিবি + (৮ জিবি এক্সটেন্ডেড র‌্যাম) মোট *১২ জিবি র‌্যাম যা ফোনের পারফম্যান্স ও মাল্টিটাস্কিং বুস্ট করবে, অ্যাপ স্টার্টআপের সময়কে ৬০% কমিয়ে সব মিলে ইউজারকে প্রদান করবে স্মুথ এবং অসাম স্মার্টফোন এক্সপেরিয়েন্স। আইটেল এ৭০ দুটি স্টোরেজ ভেরিয়েন্টে এসেছে ৬৪ জিবি এবং ১২৮ জিবি। উভয় ভেরিয়েন্টেই বিশাল ৪ জিবি + (৮ জিবি এক্সটেন্ডেড র‌্যাম) মোট *১২ জিবি র‌্যাম থাকছে।

নতুন আইটেল এ৭০ মডেলটির আরেকটি বিশেষত্ব হলো ডায়নামিক বার টেকনলজিসহ এর সুপার ক্লিয়ার ৬.৬ ইঞ্চি এইচডি + বিগ স্ক্রিন। এই আর্কষনীয় এই ডিসপ্লেটিতে থাকছে থিন ব্যাজেল, ৯০% স্ক্রিন-টু-বডি রেশিও। বড় ইমারসিভ ভিজ্যুয়াল প্রদানের সাথে এর ডায়নামিক বার টেকনোলজি ব্যাটারি স্ট্যাটাস, ইনকামিং কল এবং সোশ্যাল মিডিয়া অ্যাপসের প্রয়োজনীয় নোটিফিকেশন দেখাবে, যা এন্ট্রি-লেভেল স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য স্মার্টফোন ব্যবহারে সেরা অভিজ্ঞতায় যুক্ত করবে।

ফটোগ্রাফি প্রেমীদের জন্য আইটেল এ৭০ স্মার্টফোনে রয়েছে ১৩ এমপি সুপার এইচডিআর ক্যামেরা যা চ্যালেঞ্জিং ব্যাকলাইট পরিস্থিতিতেও সেরা মুহূর্তগুলো ক্যাপচার করতে পারদর্শী। ক্যামেরার স্বয়ংক্রিয় মাল্টি-সিন আইডেন্টিফিকেশন হাইলাইট ব্যালেন্স করে, যার ফলে আরও ক্লিয়ার এবং আরও প্রাণবন্ত ব্যাকলাইট ফটো পাওয়া যায়। এছাড়া সফট ফ্রন্ট ফ্ল্যাশলাইট এবং এআই ক্যাপাবিলিটিসহ ৮ এমপি এআই পোর্ট্রেট সেলফি ক্যামেরা প্রতিবার বেস্ট সেলফি নিশ্চিত করবে।

৫০০০ এমএএইচ বিগ ব্যাটারি এবং টাইপ-সি কানেক্টিভিটিসহ আইটেল এ৭০ তে থাকছে অসাধারন ব্যাকআপ, যা ইউজারদের ব্যস্ত জীবনে যুক্ত করবে অসাম অভিজ্ঞতা।

এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে নতুন অ্যাডভান্স অক্টা-কোর প্রসেসর সাথে আরও থাকছে লেটেস্ট অপটিমাইজড ওএস অ্যান্ড্রয়েড ১৩গো যার কম্বিনেশনে দৈনন্দিন ব্যবহার অথবা গেমিং সব সেগমেন্টে ফ্লুইড পারফরম্যান্স এবং স্মুথ ইউজিং অভিজ্ঞতা নিশ্চিত করবে। এই ফোনের স্মার্ট লিঙ্ক প্লাস টেকনোলজি ২০% নেটওয়ার্ক লেটেন্সি কমায় এবং দুর্বল নেটওয়ার্ক এরিয়াতে অটোমেটিক সিগন্যাল ইনহ্যান্স করে।

দুর্দান্ত সব ফিচারের আইটেল এ৭০ এর দাম শুরু হচ্ছে ৯ হাজার ৪৯০ টাকা থেকে। এর দুর্দান্ত দাম, ডিজাইন এবং স্পেসিফিকেশনের কারণে এই ফোনটি বাজেটে অসাম একটি ডিল। আইটেল এ৭০ পাওয়া যাচ্ছে দেশজুড়ে সকল আইটেল রিটেইল স্টোর ও ব্র্যান্ড আউটলেটে।