Opu Hasnat

আজ ১ মার্চ শুক্রবার ২০২৪,

রাজবাড়ীতে খোয়া যাওয়া ইজিবাইক ও দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ২ রাজবাড়ী

রাজবাড়ীতে খোয়া যাওয়া ইজিবাইক ও দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ২

রাজবাড়ীতে খোয়া যাওয়া একটি ইজিবাইক ও দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও বালিয়াকান্দি থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী সদর থানার পশ্চিম ভবানীপুর গ্রামের মিন্টু মোল্যার ছেলে সাগর মোল্যা (২২) ও মনিরউদ্দিন বিশ্বাসের ছেলে শহীদুল ইসলাম ওরফে সোহেল (৩৮)। 

বৃহস্পতিবার বেলা আড়াই টার সময় রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয় চত্বরে এক সাংবাদিক সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ।

রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, গ্রেপ্তারকৃতরা বিভিন্ন সময় রেল স্টেশন ও বাস স্ট্যান্ড থেকে ইজিবাইকে যাত্রী নিয়ে গন্তব্যস্থলে পৌছার সময় তাদের সহযোগিদের নিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে যাত্রীদের কাছ থেকে মূল্যবান মালামাল লুন্ঠন করে আসছিল । 

পুলিশ সুপার আরো জানান, গত ১৩ নভেম্বর রাতে ইব্রাহিম শেখ নামে এক যাত্রি তার পরিবারের সদস্যদের নিয়ে রাজবাড়ী রেল স্টেশন থেকে বাড়ী ফিরছিলেন। এসময় তারা বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের চরফরিদপুর এলাকায় আসলে তাদের কাছে থাকা স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল লুট করে এ গ্রুপের সদস্যরা। এ ঘটনায় গত ১৪ নভেম্বর বালিয়াকান্দি থানায় দস্যুতার মামলা দায়ের হয়। মামলা দায়েরের পর রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকারের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা ও বালিয়াকান্দি থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার রাত সাড়ে ৪ টার সময় রাজবাড়ী সদরের পশ্চিম ভবানীপুর এলাকা থেকে ২ জনকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে দস্যুতার কাজে ব্যবহৃত ধারালো দা, চাপাতি, হাত করাত, মোবাইল ফোন ও লুন্ঠিত ইজিবাইক উদ্ধার করা হয়। 

সাংবাদিক সম্মেলনে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার, জেলা গোয়েন্দা শাখার ওসি মোঃ মনিরুজ্জামান খানসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য খবর