Opu Hasnat

আজ ১ মার্চ শুক্রবার ২০২৪,

সৈয়দপুরে মাইক্রোবাসসহ ফেনসিডিল আটক, গ্রেপ্তার ২ নীলফামারী

সৈয়দপুরে মাইক্রোবাসসহ ফেনসিডিল আটক, গ্রেপ্তার ২

নীলফামারীর সৈয়দপুর বাইপাস সড়কের মাদকের বড় চালানসহ মাইক্রোবাস আটক করেছে পুৃলিশ। সেই সাথে নারীসহ দুজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২১ নভেম্বর) রাত ১০টার দিকে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সৈয়দপুর বাইপাস মহাসড়কের বসুনিয়া মোড়ের দক্ষিন দিকে ফেনসিডিলসহ মাইক্রোবাস আটক করে। এসময় নারীসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়। এরা হচ্ছেন সৈয়দপুরের বানিয়াপাড়ার শিমুল মিয়া (৪৮) ও নীলফামারীর জলঢাকার রিপনের স্ত্রী মুক্তা (৩৪) কে সন্তাসহ গ্রেপ্তার করে। এসময় ১৯৭ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে মাইক্রোবাসের চালক পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ি ছেড়ে পালিয়ে যায়।

এ কাজে নেতৃত্ব দেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামসহ থানা পুলিশ। পরে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল কুমার দত্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, বাইপাস সড়ক থেকে মাইক্রোবাসটি দিনাজপুরের দিকে মোড় নিলে টহল পুলিশের সামনে পড়ে। গাড়ির চালক পালালে সন্দেহ বেড়ে যায় এবং তল্লাশি করে ওই পরিমান ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। 

বুধবার (২২ নভেম্বর) গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নীলফামারী জেলা কারাগারে পাঠানো হবে।