Opu Hasnat

আজ ১৫ জুলাই সোমবার ২০২৪,

কুমিল্লায় বাসে আগুন কুমিল্লা

কুমিল্লায় বাসে আগুন

কুমিল্লায় দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১১টার দিকে উপজেলার দুর্গাপুর উত্তর ইউনিয়নের নোয়াপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম পুরোনো মহাসড়কে কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ের পাশে এ ঘটনা ঘটে। এ নিয়ে কুমিল্লায় দুই দিনের ব্যবধানে দুটি যানবাহনেে আগুন দেওয়ার ঘটনা ঘটল।

বাসের মালিক খোকন মিয়া বলেন, আগুনে বাসের ভেতরের সিট পুড়ে গেছে। এতে তিন থেকে চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে যান কুমিল্লা পরিবহন মালিক সমিতির সভাপতি মো. তাজুল ইসলাম। তিনি বলেন, কুমিল্লা থেকে দাউদকান্দিগামী পাপিয়া পরিবহনের একটি বাস নোয়াপাড়া এলাকায় পাসপোর্ট অফিসের কাছাকাছি মহাসড়কে দাঁড়ানো ছিল। এ সময় দুবৃত্তরা বাসে পেট্রলবোমা ছুঁড়ে মারে। এতে বাসের ভেতরের সিট আগুনে পুড়ে যায়। তাঁর বাসা একই এলাকায়। খবর পেয়ে তিনি ও তাঁর সহযোগীরা ঘটনাস্থলে গিয়ে বালু ও পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভান।

এর আগে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় নগরের ঢুলিপাড়া এলাকায় কুমিল্লা থেকে চট্টগ্রামগামী একটি বাসে আগুন দিয়েছিল দুর্বৃত্তরা।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ বলেন, বাসে আগুন দেওয়া দুর্বৃত্তদের খুঁজে বের করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।