Opu Hasnat

আজ ২৯ নভেম্বর বুধবার ২০২৩,

মর্যাদাপূর্ণ জেসিআই টিওওয়াইপি অ্যাওয়ার্ড ২০২৩ অর্জন করলেন সাইফুল ইসলাম শিক্ষা

মর্যাদাপূর্ণ জেসিআই টিওওয়াইপি অ্যাওয়ার্ড ২০২৩ অর্জন করলেন সাইফুল ইসলাম

“জেসিআই বাংলাদেশ টেন আউটস্ট্যান্ডিং ইয়াং পারসনস (টিওওয়াইপি) ২০২৩ অ্যাওয়ার্ড” অর্জন করেছেন “ইংলিশ থেরাপি”র প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক সাইফুল ইসলাম। “আউটস্ট্যান্ডিং কন্ট্রিবিউশন ইন পারসোনাল অ্যাকমপ্লিশমেন্টস” শীর্ষক ক্যাটাগরিতে তিনি এই অ্যাওয়ার্ড অর্জন করেন। স¤প্রতি রাজধানীর শেরাটন ঢাকায় জেসিআই (জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল) বাংলাদেশ এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে।

নৈতিক ও দূরদর্শী নেতৃত্ব গুণাবলী চর্চার মাধ্যমে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, এমন ১০ জন তরুণ ব্যক্তিত্বকে এই অ্যাওয়ার্ডের মাধ্যমে স্বীকৃতি প্রদান করা হয়। সমাজে তাদের অসাধারণ অবদান ও অনবদ্য ব্যক্তিগত কৃতিত্বের স্বীকৃতি হিসেবে এই অ্যাওয়ার্ড দেয়া হয়।

ইংরেজি ভাষার অনন্য প্রশিক্ষক ও প্রতিশ্রুতিশীল তরুণ উদ্যোক্তা সাইফুল ইসলাম শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ প্রভাব বিস্তার করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা তার শিক্ষামূলক কনটেন্ট ইতোমধ্যে ১০ মিলিয়িনের বেশি শিক্ষার্থীর কাছে পৌঁছে গিয়েছে সম্পূর্ণ বিনামূল্যে, আর এই সংখ্যাটি আরো বেড়ে চলেছে। সকল বয়সী শিক্ষার্থীর জন্য ইংরেজি ভাষা শিক্ষার অনবদ্য প্ল্যাটফর্ম “ইংলিশ থেরাপি”। তরুণ শিক্ষার্থীদের ওপর বিশেষ গুরুত্ব দিয়ে তাদেরকে ইংরেজি ভাষায় দক্ষ করে তুলতে প্রতিষ্ঠানে সাবলীল ও গঠনমূলক পরিবেশ নিশ্চিত করা হয়। ইংলিশ থেরাপি’তে বিস্তৃত পরিসরে অনলাইন ও অফলাইন কোর্স করার সুযোগ রয়েছে। এমনকি এখানে ব্যক্তির নিজস্ব পছন্দ অনুযায়ী এক্সক্লুসিভ রেসিডেনশিয়াল প্রোগ্রামেরও ব্যবস্থা রয়েছে। বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে ইচ্ছুক অনেক শিক্ষার্থীই ইংলিশ থেরাপির নির্দেশনা মেনে প্রত্যাশা অনুযায়ী আইইএলটিএস স্কোর অর্জন করছেন। এই অ্যাওয়ার্ড সাইফুল ইসলামকে তরুণদের সামনে একজন আদর্শ ও অনুপ্রেরণাদানকারী ব্যক্তিত্ব হিসেবে উপস্থাপন করবে।

সাইফুল ইসলাম বলেন, বৈশ্বিক মানদন্ডকে স্টান্ডার্ড ধরে ইংলিশ থেরাপির  ইংরেজি শেখানোর নিবেদনকে জেসিআই এর মত আন্তর্জাতিক প্ল্যাটফর্ম স্বীকৃতি দেয়ায় আমাদের আত্মবিশ্বাস আরও বাড়লো, “জেসিআই টিওওয়াইপি অ্যাওয়ার্ড ২০২৩” পুরো ইংলিশ থেরাপি টিমের নিবেদিত প্রচেষ্টা ফসল।  

সমাজ ও সম্প্রদায়ে ইতিবাচকভাবে প্রভাব রাখতে প্রতিশ্রুতিবদ্ধ তরুণদের বৈশ্বিক সংগঠন জেসিআই। জেসিআই বাংলাদেশ আঞ্চলিকভাবে এর প্রতিনিধিত্ব করে। তরুণদের অনন্য অর্জনের স্বীকৃতি দান এবং উদযাপন করতে বিভিন্ন যুব-কেন্দ্রিক উদ্যোগের আয়োজন করে থাকে জেসিআই বাংলাদেশ।

এই বিভাগের অন্যান্য খবর