Opu Hasnat

আজ ২০ জুলাই শনিবার ২০২৪,

মাত্র ১ টাকায় ‘এ৫৮ ও এ৭৮’ স্মার্টফোন ক্যাম্পেইনে অপোর শরৎ বরণ তথ্য ও প্রযুক্তি

মাত্র ১ টাকায়  ‘এ৫৮ ও এ৭৮’ স্মার্টফোন ক্যাম্পেইনে অপোর শরৎ বরণ

প্রকৃতি জুড়ে শরতের সোনালি রঙ এবং বাতাসের মৃদু ফিস ফিসানির নতুন এ মৌসুমকে স্বাগত জানাতে অসাধারণ এক সুযোগ নিয়ে এসেছে শীর্ষ স্থানীয় গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি ‘অপো’। মাত্র ১ টাকার অবিশ্বাস্য মূল্যে নতুন  ‘এ৫৮’ জেতার চমক লুফে নিতে প্রস্তুত থাকুন। এবং শুধু তাই নয় – সম্প্রতি জনপ্রিয় হওয়া অপো ‘এ৭৮’- ও একই অবিশ্বাস্য মূল্যে পাওয়া যাবে। এই এক্সক্লুসিভ অফারটি চলবে ২০ সেপ্টেম্বর থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত, মাত্র তিন দিনের জন্য৷

প্রযুক্তিগত অগ্রগতি এবং জীবনকে সমৃদ্ধকরার অঙ্গীকারের সহযাত্রী অপো, যা শরতের চেতনাকে আলিঙ্গন করতে প্রস্তুত। প্রকৃতি যেমন বিশ্ব পরিবর্তনের মাধ্যমে এক নতুন ছবি আঁকে, তেমনি অপো-এর লক্ষ্য হলো ব্যতিক্রমী অফার দিয়ে সকলের শরতের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করা। “শরৎ উৎসব” পালনের মাধ্যমে আমরা যেমন শরৎকে স্বাগত জানাই, তেমনি মাত্র ১ টাকায় অপো এ৫৮ও অপো এ৭৮ জেতার সুযোগ আপনার মরসুমে একটি প্রাণবন্ত রঙ যোগ করছে।

নতুন অপো এ৫৮ : আপনার হাতের নাগালেই রয়েছে অপো এ৫৮, যেটির বিক্রয় মূল্য ২৩,৯৯০ টাকা। এতে রয়েছে একটি ৬.৭২- ইঞ্চি এফএইচডি+ সানলাইট ডিসপ্লে, যা এমনকি সূর্যের আলোর মধ্যেও চমৎকার দৃশ্যমানতা নিশ্চিত করে। লাইটিং কন্ডিশন যাই হোক না কেন, ভিডিও ও ফটোতে প্রাণ সঞ্চারের মতোই এ স্মার্টফোনটি ট্রু-টু-লাইফ কালার ব্রাইটনেসের অভিজ্ঞতা দেয়।

স্মার্টফোনটির প্রযুক্তিগতভাবে উচ্চাকাঙ্ক্ষী ডুয়াল স্টেরিও স্পিকারগুলো শব্দের গভীরে নিমগ্ন হওয়ার অভিজ্ঞতা দেয়, ইমপ্রুভ্ড লাউডনেস ও রিডিউস্ড নয়েজের কারণে যা আপনার অডিও শোনার আনন্দকে বাড়িয়ে দেয় কয়েকগুণ। এর ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা এমন একটি বিশেষ ফিচার, যা আপনাকে চলার পথে হাই-রেজোল্যুশন ও হাই-ডেফিনিশন মুহূর্তগুলিকে ক্যামেরাবন্দি করতে দেয়।

শক্তিশালী ৩৩-ওয়াট সুপার ভুক চার্জিং ক্ষমতার কারণে আপনার ফোন দ্রুত এবং নিরাপদে চার্জ হয়, মাত্র পাঁচ মিনিট চার্জ দিলেই ৩.৩৯ ঘন্টা কল টাইমের একটি আকর্ষণীয় নিশ্চয়তা পাওয়া যায়৷ তাই দীর্ঘ স্ট্রিমিং সেশন বা বাড়তি ফোন কল করার ক্ষেত্রে এটি উপযুক্ত একটি স্মার্টফোন। এছাড়াও, সম্পূর্ণভাবে চার্জ দেওয়া থাকলে এ স্মার্টফোনের ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি বিরতিহীনভাবে সর্বোচ্চ ৪৪৫* ঘণ্টা পর্যন্ত টিকে থাকতে পারে।

৮ জিবি র্যা৩ম ও১২৮ জিবি রমেরঅপো এ৫৮ এর আকর্ষণীয় গতি আপনার হাতের নাগালেই একটি পাওয়ার হাউসে পরিণত হয়। তিনটি স্তরে র্যা ম সম্প্রসারণ এর পারফরম্যান্সকে আরও বাড়িয়ে তোলে, যা এটিকে আপনার সমস্ত কাজ সামলে উঠতে একটি আদর্শ স্মার্টফোন হিসেবে তৈরি করে।

অপো এ৭৮-এ যা যা পাবেন : চার্জ দেওয়ার সময় নিয়ে যেকোনো উদ্বেগ দূর করতে অপো এ৭৮ এর একটি ফিচার হলো এর লাইটনিং-ফাস্ট ৬৭-ওয়াট সুপার ভুক ফ্ল্যাশ চার্জ। এটি মাত্র ৪৫ মিনিট ৩৭ সেকেন্ডে আপনার ফোনকে ০% থেকে ১০০% পর্যন্ত চার্জ করতে পারে। ৮ জিবির সঙ্গে আরো এক্সপ্যান্ডেবল ৮ জিবি র্যামম এবং ২৫৬ জিবি রম, আপনাকে ফাইল রাখার জন্য বিশাল স্টোরেজ সুবিধা দেয়, এমনকি এতে হাই-রেজোল্যুশনের ৫০,০০০ টি ছবি পর্যন্ত রাখার সুবিধা পাওয়া যায়।

ডুয়াল স্টেরিও স্পিকার ও আল্ট্রা ভলিউম মোডের সঙ্গে ফোনটির আকর্ষণীয় ৬.৪-ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লের কম্বিনেশন প্রতিটি ক্ষেত্রেই ইউজারকে দেয় ফ্ল্যাগশিপ-লেভেলের বিনোদন পাওয়ার অভিজ্ঞতা । প্রচণ্ড ভিড় বা বাড়িতে- আপনি যেখানে থেকেই কন্টেন্ট উপভোগ করুন, প্রতিটি ক্ষেত্রেই এর নেক্সট-লেভেল ডিসপ্লে ও অডিও কনফিগারেশন আপনার জন্য ‘ব্যক্তিগত থিয়েটার’ উপভোগের সুযোগ তৈরি করে৷

মাত্র ১ টাকায় অপো এ৫৮ ও অপো এ৭৮ স্মার্টফোন জেতার এই আকর্ষণীয় অফারটি বাংলাদেশের সকল অনুমোদিত অপো স্টোরগুলিতে পাওয়া যাচ্ছে। অবিশ্বাস্য এই অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে অনুগ্রহ করে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে যান।