Opu Hasnat

আজ ১৯ জুন বুধবার ২০২৪,

মোরেলগঞ্জে আ’লীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশ বাগেরহাট

মোরেলগঞ্জে আ’লীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশ

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে এক উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত  হয়েছে। বুধবার  বেলা ১১ টায় মোরেলগঞ্জ বাজার কাপুড়েপট্টি চত্ত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয় । 

মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র  সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা  মো. লিয়াকত আলী খানের সভাপতিত্বে এ শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য  বাগেরহাট-৪ আসনে আওয়ামী  লীগ মনোনয়ন প্রত্যাশী এইচএম বদিউজ্জামাল সোহাগ। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহ-সভাপতি ও বারইখালী ইউনিয়নের  সাবেক চেয়ারম্যান মো. শফিকুর রহমান লাল, খাউলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  বীর মুক্তিযোদ্ধা  অধ্যক্ষ  আব্দুল হাই  খান,  হোগলাবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান  বীর মুক্তিযোদ্ধা  আকরামুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য  অধ্যক্ষ মো. শাহাবুদ্দিন তালুকদার, শরণখোলা উপজেলা চেয়ারম্যান  মো. রায়হান উদ্দিন শান্ত, নিশানবাড়িয়া ইউনিয়নের  আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক হাফিজুর রহমান, নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান  মো. সাইফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মো. কামাল হোসেন,  জেলা আওয়ামী লীগ নেতা অধ্যাপক মাহফুজুর রহমান, বহরবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান রিপন তালুকদার, রামচন্দ্রপুর ইউনিয়ন  চেয়ারম্যান আন্দুল আলীম, বনগ্রাম  ইউনিয়ন চেয়ারম্যান  রিপন চন্দ্র দাস, হোগলাপাশার ইউনিয়ন চেয়ারম্যান ফরিদুল ইসলাম, বলইবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান ও মৎস্য লীগের জেলা সভাপতি মো. শাহজাহান আলী খান , সাবেক চেয়ারম্যান  মাহাবুবুর রহমান শিকদার, পৌর কাউন্সিলর ওয়ালিউর রহমান সুজন,  উপজেলা মহিলা লীগের সভানেত্রী ও সাবেক উপজেলা মহিলা ভাইস  চেয়ারম্যান  আজমিন নাহার, যুবলীগের যুগ্ম আহবায়ক  হাসিব খান, উপজেলা মহিলা যুবলীগের  সভাপতি তানবিরা সুলতানা নিপা, ছাত্রলীগ নেতা ওবায়দুর রহমান টিটু, মনির হোসেন  রাজ্জাক, মোস্তাক বিল্লাহ রূপম, নিয়ামুল ইসলাম নাইম সহ অন্যান্য  নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা  করেন যুবলীগ নেতা রাসেল হাওলাদার।

মোরেলগঞ্জ- শরণখোলার ২০টি  ইউনিয়ন থেকে মিছিল ও স্লোগান সহকারে হাজার হাজার  আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃষ্টি  উপেক্ষা করে এ উন্নয়ন ও শান্তি সমাবেশে যোগদান করেন। দুপুর গড়ানের সাথে সাথে এ শান্তি  সমাবেশ জনসমুদ্রে রূপ নেয়।

প্রধান অতিথি  এইচ এম  বদিউজ্জামাল সোহাগ তার বক্তব্যে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সর্বক্ষেত্রে যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে তার চিত্র তুলে ধরেন এবং প্রধানমন্ত্রীর নেতৃত্বে আগামীতে নৌকার বিজয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।