Opu Hasnat

আজ ১৮ জুন মঙ্গলবার ২০২৪,

সৈয়দপুরে দুটি ডায়াগনস্টিক সেন্টারে ৬০ হাজার টাকা জরিমানা নীলফামারী

সৈয়দপুরে দুটি ডায়াগনস্টিক সেন্টারে ৬০ হাজার টাকা জরিমানা

নীলফামারীর সৈয়দপুরে অস্বাস্থ্যকর পরিবেশে ল্যাবের কার্যক্রম পরিচালনা করায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযানে দুইটি ল্যাবে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকাল পযন্ত এই অভিযান চালানো হয়।

সৈয়দপুর প্লাজা মার্কেটে সেন্ট্রাল ল্যাবের বিভিন্ন ধরনের এক্সরে সরকারি মূল্য অনুযায়ী না নিয়ে অতিরিক্ত আদায় এবং অভিজ্ঞ টেকনিশিয়ান না থাকায় ৫২ ধারায় ৪০ হাজার ও সৈয়দপুর পৌরসভার পাশে সোনার বাংলা ডায়াগনস্টিক সেন্টারের অতিরিক্ত ফি আদায়ের দায়ে ৪০ ধারায় ২০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ রংপুর বিভাগীয় কার্যালায়ের উপ-পরিচালক আজাহারুল ইসলামের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

এসময় উপস্থিত ছিলেন,ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. আজাহারুল ইসলাম, নীলফামারী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শামসুল আলম, নিরাপদ খাদ্য অফিসার জয় চন্দ্র রায়, সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকার।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ রংপুর বিভাগীয় কার্যালায়ের উপ-পরিচালক আজাহারুল ইসলাম বলেন, এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। সৈয়দপুর থানা পুলিশের সহযোগিতায় এই অভিযান পরিচালনা হয়েছে।