Opu Hasnat

আজ ২০ জুন বৃহস্পতিবার ২০২৪,

স্যামসাং সি-সিরিজের সাথে উপভোগ্য হোক মুহূর্তগুলো !

বাজারে এসেছে স্যামসাংয়ের নতুন টেলিভিশন সিরিজ তথ্য ও প্রযুক্তি

বাজারে এসেছে স্যামসাংয়ের নতুন টেলিভিশন সিরিজ

বিশ্বকাপের উত্তেজনায় মেতেছে সারা দেশ। এই উত্তেজনাটি কয়েক গুণ বাড়াতে দেশের সকল ক্রিকেটপ্রেমীদের জন্য স্যামসাং নিয়ে এসেছে এর নতুন টেলিভিশন সিরিজ সি-সিরিজ। অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি এ সিরিজের টেলিভিশনগুলো ক্রেতাদের প্রাণবন্ত অভিজ্ঞতা নিশ্চিত করে ক্রিকেট পিচকে সরাসরি নিয়ে আসবে ঘরের মধ্যে। ১০ সেপ্টেম্বর থেকে বাজারে পাওয়া যাচ্ছে স্যামসাংয়ের সম্প্রতি উন্মোচন করা এ টেলিভিশন সিরিজ। 

স্যামসাংয়ের সি-সিরিজটিকে- নিও কিউএলইডি, কিউএলইডি ও ইউএইচডিসহ এই তিন সেগমেন্টে ভাগ করা হয়েছে। ৫৫-ইঞ্চি থেকে ৭৫-ইঞ্চির নিও কিউএলইডি’র দাম পড়বে ২৩৯,৯০০ টাকা থেকে ৪৯৯,৯০০ টাকার মধ্যে।  এছাড়া, ৫৫-ইঞ্চি ও ৬৫-ইঞ্চির কিউএলইডি টিভিগুলো পাওয়া যাচ্ছে যথাক্রমে ১৬৫,৯০০ টাকা ও ২৪৯,৯০০ টাকায়। ৪৩-ইঞ্চি থেকে ৬৫-ইঞ্চি সাইজের ইউএইচডি টিভিগুলো পাওয়া যাচ্ছে ৬৫,৯০০ টাকা থেকে ১৮২,৯০০ টাকার মধ্যে।

বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশ-বান্ধব হওয়ার পাশাপাশি নতুন এই সি-সিরিজে থাকছে স্মার্ট কানেক্টিভিটির মাধ্যমে প্রাইভেসি প্রটেকশন। ফোরকে ভিডিও, দুর্দান্ত সাউন্ড ডেলিভারি, বাউন্ডলেস স্ক্রিন ও চমৎকার স্লিম ডিজাইনের এই টেলিভিশনগুলো নিশ্চিত করবে ছবি দেখার এক দুর্দান্ত অভিজ্ঞতা। তাই, এবারের টেলিভিশনে দেখা বিশ্বকাপের অভিজ্ঞতা স্টেডিয়ামে লাইভ দেখার চাইতে কোন অংশেই কম হবে না! 

এই সিরিজের টিভি কেনার ক্ষেত্রে থাকছে আরও অনেক চমক। এবারের ক্রিকেট মৌসুমে ওয়াও ফ্যাক্টর আনতে প্রতিটি টিভি কিনলেই থাকছে একটি ফ্রি গিফট বক্স, যার মধ্যে রয়েছে ফ্যান জার্সি, ক্যাপ ও পানির বোতল। সাথে আরও থাকছে ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়াও, কর্পোরেট হাউজগুলির জন্য রয়েছে ওয়ান-টু-ওয়ান অফার, যার মাধ্যমে গ্রাহকেরা অন্যান্য ছাড়ের পাশাপাশি উপভোগ করতে পারবেন ২৪ মাসের ইএমআই সুবিধা। সাথে আরও আছে ফ্রি ডেলিভারি, ফ্রি ইন্সটলেশন ও ইন-হোম সার্ভিস। 

স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “আমাদের মতো ক্রিকেটপ্রেমী জাতির জন্য খেলা দেখার ক্ষেত্রে একটি ঝকঝকে ও প্রাণবন্ত অভিজ্ঞতা কোন গেম চেঞ্জারের চাইতে কম নয়। আসন্ন বিশ্বকাপ উপলক্ষ্যে এই নতুন টেলিভিশনগুলো স্যামসাংয়ের সাম্প্রতিক সব উদ্ভাবনের সমন্বয়। ঝকঝকে ছবি ও দারুণ স্পিকারের মাধ্যমে ক্রিকেটপ্রেমীদের জন্য আমরা নিশ্চিত করছি এক অনন্য অভজ্ঞতা ও সর্বোচ্চ সন্তুষ্টি।”