Opu Hasnat

আজ ১৫ জুলাই সোমবার ২০২৪,

‘মন পিয়ন’ নিয়ে হাজির হলেন শ্রাবনী সায়ন্তনী বিনোদন

‘মন পিয়ন’ নিয়ে হাজির হলেন শ্রাবনী সায়ন্তনী

ফয়সাল হাবিব সানি : নতুন প্রজন্মের প্রতিশ্রুতিশীল জনপ্রিয় সংগীতশিল্পী শ্রাবনী সায়ন্তনী। ২০১৭ সালে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন সিক্স’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতে নিজের দক্ষতার জানান দেন তিনি। তারপর আর পেছনে তাকাতে হয়নি শ্রাবনী সায়ন্তনীকে। একের পর এক গান দিয়ে অল্প সময়েই দর্শকদের মনে আসন গেড়ে নিয়েছেন তিনি। সংগীতকে ভালোবেসে সংগীত নিয়েই যেন সর্বোপরি ধ্যান, জ্ঞান ও সাধনা তার। বর্তমানে সংগীত বিষয়েই পড়াশুনা করছেন ভারতের শান্তিনিকেতনে অবস্থিত বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে। 

সম্প্রতি, ‘Taranga Music Center’ অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে তার নতুন গান ‘মন পিয়ন’। গানটিতে শ্রাবনী সায়ন্তনীর সঙ্গে কণ্ঠ দিয়েছেন রুবেল খন্দকার। গানটি পরিচালনা করেছেন শুভ্র মেহরাজ এবং গানটিতে মডেল হিসেবে অভিনয় করেছেন আনফি সিনহা ও রুবেল খন্দকার। 

এছাড়াও,  প্রসেনজিৎ মন্ডলের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন এম.এম.পি রনি। দৃষ্টিনন্দন লোকেশনে চিত্রায়িত গানটি এরই মধ্যে দর্শকদের মনে বেশ ইতিবাচক প্রভাব বিস্তার করেছে। 

উল্লেখ্য, ২০১৭ সালে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন সিক্স’ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসার পর ২০১৮ সালে শ্রাবনী সায়ন্তনীর প্রথম একক অ্যালবাম ‘বৈশাখ এলোরে’ প্রকাশ পেলে তিনি বেশ দর্শকনন্দিত হন। ওই প্রতিযোগিতায় তার গাওয়া ‘দিনে দিনে’ গানটি দর্শকমহলে খুবই প্রশংসিত হতে থাকে এবং পরবর্তীতে তার গাওয়া ‘চান্দের আলো’, ‘ভুল ঠিকানায়’, ‘সোনা বউ’, ‘গোলাপি কন্যা’ গানগুলো দর্শকপ্রিয়তা পায়। সবমিলিয়ে, সংগীতকে ভালোবসে সংগীত দিয়েই মনুষ্য অন্দরমহলে আজন্ম সুরের মূর্ছনা ছড়াতে চান আলোকিত এই সংগীতশিল্পী।