Opu Hasnat

আজ ১৬ জুন রবিবার ২০২৪,

ফুডপ্যান্ডার প্যান্ডাপিকে যুক্ত হলো ম্যাডশেফ ও চিজ লাইফ স্টাইল

ফুডপ্যান্ডার প্যান্ডাপিকে যুক্ত হলো ম্যাডশেফ ও চিজ

খাদ্যপ্রেমীদের রসনাতৃপ্তি মেটানোর লক্ষ্যে হালের জনপ্রিয় রেস্তোরাঁ ব্র্যান্ড ম্যাডশেফ ও চিজকে প্যান্ডাপিক নামের একটি উদ্যোগে যুক্ত করেছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। 

স¤প্রতি বাংলাদেশে প্যান্ডাপিক অপশনটি চালু করেছে ফুডপ্যান্ডা। প্যান্ডাপিকে যুক্ত দেশের জনপ্রিয় রেস্তোরাঁগুলো ফুডপ্যান্ডা প্ল্যাটফর্মে খুঁজে পাবেন গ্রাহকরা। ফুডপ্যান্ডার অ্যাপে বা ওয়েবসাইটে প্যান্ডাপিকে যুক্ত রেস্তোরাঁয় একটি ব্যাজ প্রদর্শিত হয়। প্যান্ডাপিক এর জন্য ফুডপ্যান্ডা অ্যাপ বা ওয়েবসাইটে আলাদা একটি অপশন রয়েছে। যেখান থেকে গ্রাহকরা সহজেই প্যান্ডাপিকে যুক্ত রেস্তোরাঁ খুঁজে পাবেন। 

ফুডপ্যান্ডা বাংলাদেশের সহপ্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের বি এ সিদ্দিকী বলেন, একটি গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান হিসেবে ফুডপ্যান্ডায় আমাদের মূল ভাবনা হচ্ছে, ব্যবহারকারীদের দ্রুত ও নির্বিঘ্নে বিভিন্ন ধরনের রেস্তোরাঁ খুঁজে নেওয়ার সুযোগ দেওয়া। এজন্য, ব্যবহারকারীদের সুবিধা বাড়াতে আমরা ধারাবাহিকভাবে প্যান্ডাপিকের মতো নতুন উদ্ভাবনী ফিচার চালু করছি। ফুডপ্যান্ডা প্ল্যাটফর্মের এসব সুবিধা ব্যবহার করে গ্রাহকরা বিস্তৃত পরিসরে তাদের পছন্দের খাবার খুঁজে নেওয়ার সুযোগ পেয়ে থাকেন।

ম্যাডশেফ এবং চিজ এর অন্যতম প্রতিষ্ঠাতা সোহরাব হোসাইন বলেন, এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা আমাদের কাঙ্ক্ষিত গ্রাহকের কাছে পৌঁছাতে পারবো। আবার ফুডপ্যান্ডার ডেলিভারি সেবার ওপর নির্ভর করে আমাদের সুস্বাদু খাবার যাতে গ্রাহকরা নির্বিঘ্নে উপভোগ করতে পারেন তা নিশ্চিত করতে পারবো।

ম্যাডশেফ ও চিজ এ প্ল্যাটফর্ম যুক্ত হওয়ার পর থেকে অনলাইনে তাদের খাবার অর্ডারে প্রবৃদ্ধি আসে। প্যান্ডাপিক নামের এ উদ্যোগের ফলে গ্রাহকরা এখন ফুডপ্যান্ডা অ্যাপ বা ওয়েবসাইট এর প্যান্ডাপিক অপশনে গিয়ে সহজেই ম্যাডশেফ ও চিজ থেকে ক্লাসিক বিফ বার্গার, আচারি ফ্রাইড রাইস, প্যান্ডা ক্রিস্প, ক্লাসিক মার্ঘেরিটা, চিকেন আলফ্রেডো এবং ক্রিমি চিকেন অ্যান্ড সসেজের মতো জনপ্রিয় খাবার অর্ডার করতে পারবেন। 

ম্যাডশেফ এবং চিজ ছাড়াও ফুডপ্যান্ডার প্যান্ডাপিক নামের এই কর্মসূচিতে যুক্ত রয়েছে হলি বেকারি, টেকআউট এবং কুপার্স বেকারি।