Opu Hasnat

আজ ১৪ এপ্রিল রবিবার ২০২৪,

আজ ১০ জুলাই ২০২৩, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১০ জুলাই ২০২৩, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কাজ নিয়ে ক্ষোভ বাড়তে পারে। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রু থেকে মুক্তিলাভ।কোনও ধর্মীয় কাজে দান করতে হতে পারে। পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। সকালের দিকে ক্ষতি হতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বৃদ্ধি। কোনও বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। পেটের কষ্ট থাকবে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। 

বৃষ : কীটপতঙ্গ থেকে একটু সাবধান থাকুন। সংসারে ব্যয়সঙ্কোচ করার আলোচনা। শত্রুভয় বাড়তে পারে।ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী স্থানে কাজের ব্যাপারে আলোচনা। ক্রোধ সম্বরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে বিবাদ। আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি পাবে। আর্থিক চাপ হতে পারে। বাড়ির বাইরে বিবাদ বাড়তে পারে। কর্মস্থানে আপনাকে কারও কথা মতো চলতে হতে পারে। আত্মীয়দের কাছ থেকে আপনি আশানুরূপ সাহায্য পাবেন না। বেশি কথার জন্য সংসারে বিবাদ হতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা করতে হতে পারে। 

মিথুন : সকালের দিকে শরীরে আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি পেতে পারেন।চিকিৎসার খরচ বৃদ্ধি পাবে। সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। পেটের সমস্যা হতে পারে। ব্যবসায় ক্ষতি নিয়ে চিন্তা বাড়বে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। বুদ্ধির ভুল হতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি পেতে পারে। পড়াশোনার জন্য চিন্তা বৃদ্ধি। লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। পিতার জন্য চিন্তা বাড়তে পারে। 

কর্কট : কোনও আশা ভঙ্গ হতে পারে। দূর কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে। সামাজিক কাজের জন্য নামযশ বাড়তে পারে।কোনও আত্মীয়ের জন্য চিন্তা। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি পাবে। একা থাকতে ভাল লাগবে। জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে বিবাদ বৃদ্ধি পাবে, একটু সাবধান থাকুন। সংসারের অতিথির কারণে ব্যয় বাড়তে পারে। কাউকে কটুকথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। 

সিংহ : অতিরিক্ত কথা বলার জন্য বাড়িতে বিবাদ। শরীরে কষ্ট বাড়তে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমে আঘাত পেতে পারেন। খেলাধুলায় সাফল্য আসতে পারে। কারও বিবাহের সংবাদে আনন্দ পাবেন। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। বাড়তি খরচের জন্য চিন্তা। শেয়ারে লগ্নি সাবধানে করুন। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। 

কন্যা : প্রেমে বিরহ দেখা দিতে পারে। বন্ধুদের থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও কাছ থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। সম্পত্তি ব্যাপারে অশান্তি আসতে পারে। সন্তানকে নিয়ে অশান্তি হতে পারে। বাড়িতে অশান্তির জন্য মন ভাল লাগবে না। রক্তচাপ বাড়তে পারে। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। অর্থ নিয়ে চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম আসতে পারে। মাথার যন্ত্রণা হতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক হতে পারে। 

তুলা : আপনার মনের মতো পরিবেশ পেতে পারেন। দাম্পত্য জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ। কোনও বন্ধুকে নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। শুভকাজে খরচ বাড়তে পারে। বাড়িতে খারাপ খবর আসার সম্ভাবনা। মাথার যন্ত্রণা হতে পারে। দুপুরের পরে কারও প্রতি আপনার ব্যবহার খারাপ হতে পারে। ব্যবসায় বাড়তি লাভের আশা না করাই ভাল হবে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয়। বাড়তি কথা অশান্তি বাড়াতে পারে। 

বৃশ্চিক : সময়ের সঙ্গে একটু তাল মিলিয়ে চলুন। ব্যবসায় ভাল লাভের সময়। কোনও বন্ধুর ব্যাপারে খারাপ কিছু ঘটতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক হওয়ার জন্য রাগে কোনও ক্ষতি হতে পারে। বাড়িতে বাড়তি খরচের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। ব্যবসায় চাপ বৃদ্ধি। প্রেমে আঘাত। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে। অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি হতে পারে। প্রতিবেশীরা আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ হতে পারে। 

ধনু : নিজের জেদের জন্য কোনও ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ বাধতে পারে। পশুপাখি নিয়ে আনন্দ পেতে পারেন। সংসারের ব্যয় বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বৃদ্ধি। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলার জন্য পরিবেশ নিয়ন্ত্রণে থাকবে না। নতুন কাজের যোগাযোগ হতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি থেকে সাবধান।

মকর : অভিনয়ের প্রতি অনুরাগ বাড়তে পারে। আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও শুভকাজ সম্ভব হবে। কারও চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পাবে। চাকরির স্থানে তর্ক হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা কমবে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ ও মনঃকষ্ট। আর্থিক ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার ক্ষেত্রে খুব উপযুক্ত সময়। 

কুম্ভ : কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক কষ্ট বৃদ্ধি। চাকরির জন্য নতুন চেষ্টা করতে পারেন। সন্তানের ব্যাপারে চাপ বাড়তে পারে। পেটের কষ্ট বাড়তে পারে। কাজের সুফল পেতে পারেন। বাড়িতে ভুল কাজ করার জন্য অনুতাপ। ধর্মীয় ব্যাপারে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় মধ্যম ফল। পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

মীন : রাজনীতির লোকেদের জন্য ভাল খবর আসতে পারে। সারা দিন ব্যস্ত থাকতে হবে। অযথা অশান্তি আসতে পারে। প্রিয়জনের জন্য মনঃকষ্ট বাড়তে পারে। খরচ নিয়ে চিন্তা বাড়তে পারে। অতিরিক্ত কথা বলার জন্য কর্মস্থানে বিবাদ। ব্যবসায় লোকের সঙ্গে তর্ক। সন্তানের জন্য চিন্তা। প্রিয়জনের ক্ষতি হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি। দুপুরের পরে ব্যবসা ভাল যাবে কিন্তু ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের দিক থেকে কষ্ট পেতে পারেন। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার খরচ বৃদ্ধি। কৃতজ্ঞতা- শ্রী জয়দেব