Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

শ্যামল মাওলা’র সঙ্গে ক্যারিয়ারের তৃতীয় সিনেমায় স্নিগ্ধা বিনোদন

শ্যামল মাওলা’র সঙ্গে ক্যারিয়ারের তৃতীয় সিনেমায় স্নিগ্ধা

ফয়সাল হাবিব সানি : নতুন প্রজন্মের অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা। সম্প্রতি নিজের ক্যারিয়ারের তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাটিতে তার সঙ্গী হিসেবে রয়েছেন ছোট পর্দা এবং ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা। সুলতান মজুমদারের পরিচালনায় সিনেমাটির নাম ‘পাপী’। সিনেমাটিতে মাফতুহা জান্নাত জিম, শতাব্দী ওয়াদুদ সহ আরও অনেকেই অভিনয় করছেন। 

জানা যায় যে, আগামী ১৫ জুন থেকে লক্ষীপুরের রামগঞ্জে সিনেমাটির বিভিন্ন দৃশ্যের শুটিং শুরু হবে। আর নতুন এই সিনেমা নিয়ে দারুণ আশাবাদী সিনেমাটির নির্মাতা এবং জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা নিজেও। সিনেমাটি প্রসঙ্গে স্নিগ্ধা বলেন, ‘আমার ক্যারিয়ারের তৃতীয় সিনেমা ‘পাপী’। সিনেমাটি মূলত থ্রিলার গল্পকে অবলম্বন করে নির্মিত হতে যাচ্ছে। সিনেমাটিতে আমার চরিত্রের নাম ‘পাপড়ি’। মূলত, সংগ্রামমুখর ‘পাপড়ি’ নামের একজন মেয়ের জীবনের নানান ঘাত-প্রতিঘাত ও সাহসিকতার গল্প ফুটিয়ে তোলা হবে সিনেমাটিতে এবং এই সিনেমাটি থেকে দর্শকরা একটু ভিন্ন ঘরানার ভিন্ন আমেজের স্বাদ হৃদয়ে আস্বাদন করতে পারবে এতটুকুই বলতে চাই। সর্বোপরি, শ্যামল ভাইয়ার সঙ্গে আমার প্রথম কাজ হতে চলছে এটিই। ভাইয়া অনেক আন্তরিক একজন মানুষ। আমি আমার সর্বোচ্চটুকু দিয়েই সিনেমায় নিজেকে মেলে ধরার ও প্রমাণ করার চেষ্টা করে যাব'। 

উল্লেখ্য যে, ‘মাতৃত্ব’ সিনেমা খ্যাত চলচ্চিত্র নির্মাতা জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’ সিনেমার মাধ্যমে প্রথমবার বড়ো পর্দায় অভিষিক্ত হন জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা। সিনেমাটিতে জায়েদ খান, ওমর সানি, মৌসুমি ছাড়াও আরও অনেকে অভিনয় করেছেন। পরবর্তীতে আবারও জাহিদ হোসেন পরিচালিত মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের সিনেমা ‘সুবর্ণভূমি’- তে কাজ করেছেন গ্ল্যামারাস এই নবাগতা চিত্রনায়িকা। ‘সুবর্ণভূমি’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। বর্তমানে সিনেমা দু‘টিই মুক্তির প্রহর গুণছে।