Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২৩ মে ২০২৩, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৩ মে ২০২৩, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আর্থিক উন্নতির জন্য খুব ভাল সময়। সকালের দিকে কোনও দুশ্চিন্তা মাথা খারাপ করবে।শিক্ষকদের জন্য ভাল খবর। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে যাবেন না। নতুন বন্ধুর জন্য আনন্দ লাভ। স্ত্রীর কোনও কাজে শান্তি পাবেন। শত্রু থেকে সাবধান। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। স্বামীর আবদার পূরণ করতে হতে পারে। সন্তানের ব্যাপারে চিন্তা বৃদ্ধি পেতে পারে। 

বৃষ : বিষয়সম্পত্তি কেনাবেচা নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্যের জেরে বাড়িতে বিবাদ হতে পারে।কোনও মহিলার জন্য বাড়িতে আনন্দ বৃদ্ধি পেতে পারে। নেশা থেকে ক্ষতির সম্ভাবনা। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ লক্ষ করা যাচ্ছে। ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। কোনও বন্ধুর দ্বারা ক্ষতি হওয়ার যোগ রয়েছে। 

মিথুন : সকালের দিকে পেটের ব্যথা নিয়ে কষ্ট বাড়তে পারে। কিছু কেনার জন্য খরচ বাড়তে পারে।বাড়িতে বিবাদের জন্য মনঃকষ্ট। ব্যবসার ক্ষেত্র শুভ। বিবাহের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। দুপুরের পরে একটু সাবধানে থাকুন, কোনও বিপদ ঘটতে পারে। কোনও আত্মীয়র সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে চলছে। সামাজিক সুনাম লাভের যোগ। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকরির স্থানে অতিরিক্ত আয় হতে পারে। 

কর্কট : বাড়ির সকলে মিলে ভ্রমণে যাওয়ার আলোচনা এখন বন্ধ রাখাই ভাল হবে। সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।কোনও কাজে সময় নষ্ট হতে পারে। চাকরির শুভ যোগাযোগ। পিতার সঙ্গে তর্ক হওয়ার জন্য মনখারাপ। সারা দিন প্রিয়জনের সঙ্গে থাকার জন্য আনন্দ লাভ। খেলাধুলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যা। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট। পড়াশোনার ক্ষেত্রে শুভ পরিবর্তন। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

সিংহ : বাড়তি ব্যবসা থাকলে বিনিয়োগ করবেন না। মা-বাবার সঙ্গে বিশেষ আলোচনা।ব্যবসায় ভাল লাভ হবে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের উপকারের জন্য খরচ বৃদ্ধি। চাকরির স্থানে জটিলতা জন্য দুশ্চিন্তা। কোনও আত্মীয়ের সঙ্গে সামান্য বিষয় নিয়ে তর্ক বাধতে পারে। একাধিক পথে উপায় করতে গেলে বিপদ ঘটতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। খেলাধুলার জন্য পুরস্কার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কাজের যোগাযোগ।

কন্যা : ব্যবসার কাজে মাথাগরম করবেন না, বুদ্ধির ভুলে ক্ষতি হতে পারে। বাড়িতে অনেক বন্ধু আসায় খরচ বৃদ্ধি।শরীর নিয়ে কষ্ট পেতে পারেন। বুদ্ধির জোরে শত্রুজয়ে আনন্দ। ভাই-বোনে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে চিন্তা। কোনও ক্ষতির থেকে একটুর জন্য রক্ষা পাবেন। প্রেমে আনন্দ বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য দুশ্চিন্তা।

তুলা : মনের মতো স্থানে যাওয়ার জন্য আনন্দ লাভ। মিথ্যা বদনাম থেকে সাবধান।প্রেমে আনন্দ লাভ। বাড়তি খরচের জন্য ব্যবসায় চাপ। শত্রুর আক্রমণে ব্যবসায় ক্ষতির আশঙ্কা। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চ পদের কোনও চাকরির খোঁজ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি। 

বৃশ্চিক : কর্মক্ষেত্রে উন্নতি শেষ মুহূর্তে গিয়ে আটকে যাওয়ায় মানসিক চাপ বৃদ্ধি।সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় লাভ বাড়ানোর ব্যাপারে আলোচনা। কুকথা বলার জন্য অনুতাপ। জ্যোতিষচর্চায় আনন্দ লাভ। শরীরের কষ্ট বৃদ্ধি। কারও দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে খরচ করুন। সংসারের দায়িত্ব দ্রুত সেরে ফেলুন। প্রাত্যহিক কাজে বাধা আসতে পারে। 

ধনু : খরচ বৃদ্ধি পেতে পারে। সপরিবার ভ্রমণে বাধা। প্রেমের ক্ষেত্রে সুখের দিন।আইনি কাজে কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। সন্তানের ব্যবহারে কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনও সুসংবাদ আসতে পারে। সেবামূলক কাজে শান্তিলাভ। কোমরের যন্ত্রণা বাড়তে পারে। স্ত্রীর কোনও কাজে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের প্রতি নিজেরই গর্ববোধ হবে। জ্বরজ্বালায় ভোগান্তির আশঙ্কা রয়েছে। গৃহনির্মাণের পরিকল্পনা। 

মকর : কোনও নিকটাত্মীয়ের চক্রান্তে সংসারে বিবাদ। ব্যবসায় বিবাদের যোগ থাকলেও লাভ বাড়তে পারে।বাড়িতে নতুন কাজের লোক নিয়ে চিন্তা। কৃষিকাজে সাফল্য পাবেন। পড়াশোনায় সুনাম বৃদ্ধি। দুপুরের পরে ব্যবসা নিয়ে বিশেষ আলোচনা। ভ্রমণে না যাওয়াই ভাল, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কোনও কাজে সংসারে অশান্তি। কোনও প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ। 

কুম্ভ : মনে দুর্বুদ্ধির উদয় হতে পারে। ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতি হতে পারে।স্ত্রীর কারণে প্রচুর খরচ হওয়ার সম্ভাবনা। ব্যবসায় অভাবের পরিমাণ বাড়তে পারে। প্রেমে বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মনঃকষ্ট। ব্যবসায় পরিবর্তনের যোগ। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের কষ্ট বাড়তে পারে। সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পারিবারিক ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার খরচ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান।

মীন : ব্যবসার ক্ষেত্রে তর্ক ক্ষতি ডেকে আনতে পারে। আর্থিক সুবিধা পেতে পারেন।প্রতিবেশীর কারণে সম্মানহানি। সেবামূলক কাজে উন্নতি। পরিবারে বিবাদের আশঙ্কা। কোনও বন্ধুর জন্য কষ্ট পেতে পারেন। ভাল কাজে সাফল্য লাভ। পড়াশোনার জন্য বিদেশযাত্রার আলোচনা বন্ধ হতে পারে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করুন। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান।