Opu Hasnat

আজ ২১ এপ্রিল রবিবার ২০২৪,

প্রতি শুক্রবার সিক্রেট রেসিপিতে ১২% ছাড় পাবেন জিপি গ্রাহকরা অর্থ-বাণিজ্য

প্রতি শুক্রবার সিক্রেট রেসিপিতে ১২% ছাড় পাবেন জিপি গ্রাহকরা

মালয়েশিয়ার সর্ববৃহৎ ক্যাফে চেইন সিক্রেট রেসিপি’র মেন্যুতে ১২ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন গ্রামীনফোনের স্টার গ্রাহকরা। প্রতি শুক্রবার দিনব্যাপী এ ছাড় পাওয়া যাবে। এছাড়াও ওইদিনগুলোতে প্রথম ১৫ জন জিপি স্টার গ্রাহক সিক্রেট রেসিপি বাংলাদেশের আউটলেটগুলোতে বিনামূল্যে এক স্লাইস ‘চকলেট ইনডালজেন্স’ কেক উপভোগ করবেন।

সম্প্রতি রাজধানীর গুলশান অ্যাভিনিউয়ে সিক্রেট রেসিপির ফ্ল্যাগশিপ আউটলেটে সিক্রেট রেসিপি ও গ্রামীনফোনের মধ্যে এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করা হয়। এই চুক্তির আওতায় গ্রাহকদের জন্য এসব ছাড়ের ঘোষণা দেয়া হয়।  

এমওইউ’তে স্বাক্ষর করেন গ্রামীণফোনের প্রিমিয়াম সেগমেন্টের হেড অব মার্কেটিং সাব্বির আহমেদ এবং সিক্রেট রেসিপি বাংলাদেশের হেড অব বিজনেস কে. এস. এম. মোহিত-উল বারি। ‘ফ্যান্টাস্টিক ফ্রাইডে’ ক্যাম্পেইনের মাধ্যমে সিক্রেট রেসিপি বাংলাদেশ গ্রামীণফোন গ্রাহকদের বিশেষ সব সুবিধা প্রদান করবে।  

এ চুক্তির অধীনে জিপি স্টার গ্রাহকরা (সিলভার, গোল্ড, প্ল্যাটিনাম, প্ল্যাটিনাম প্লাস) সিক্রেট রেসিপির খাবার ও অন্যান্য সেবা গ্রহণের ক্ষেত্রে দুর্দান্ত অফার ও ছাড় সুবিধা উপভোগ করবেন। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের পরিচালক মুত্তাসিম দাইয়্যান এবং গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান। অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণও উপস্থতি ছিলেন। 

এই বিভাগের অন্যান্য খবর