Opu Hasnat

আজ ১৯ জুন বুধবার ২০২৪,

দেশের বাজারে স্যামসাং নতুন দুই স্মার্টফোন গ্যালাক্সি এ৩৪ ফাইভজি ও গ্যালাক্সি এ৫৪ ফাইভজি তথ্য ও প্রযুক্তি

দেশের বাজারে স্যামসাং নতুন দুই স্মার্টফোন গ্যালাক্সি এ৩৪ ফাইভজি ও গ্যালাক্সি এ৫৪ ফাইভজি

নিজেদের জনপ্রিয় ‘অসাম’ এ সিরিজের আওতায় এবারে আরো দুটি নতুন স্মার্টফোন যোগ করলো স্যামসাং বাংলাদেশ! বাজারের নতুন আকর্ষণ- গ্যালাক্সি এ৩৪ ফাইভজি এবং গ্যালাক্সি এ৫৪ ফাইভজি - দু’টি ডিভাইসই চমৎকার সব বৈশিষ্ট্য আর সুবিধা দিচ্ছে, যা নতুন প্রজন্মের ব্যবহারকারীদের সকল চাহিদা মিটিয়ে নিশ্চিত করবে অনন্য স্মার্টফোন অভিজ্ঞতা।

গ্যালাক্সি এ৩৪ ফাইভজি ডিভাইসটিতে রয়েছে একটি ৬.৬-ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে, যার ১২০ হার্জ রিফ্রেশ রেট ডিভাইসটিতে যেকোনো ভিডিও দেখা এবং গেম খেলার অভিজ্ঞতাকে আরো উপভোগ্য করে তুলবে। সেটটিতে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেলের ওআইএস ক্যামেরা, যার মাধ্যমে খুব সহজেই চমৎকার সব ছবি আর ভিডিও ধারণ করা সম্ভব। ব্যস্ত দিনের সকল কাজ আর কাজের ফাঁকে ফাঁকে গেমিং কিংবা সামাজিক মাধ্যমে বিনোদনকে নিরবচ্ছিন্ন রাখতে গ্যালাক্সি এ৩৪ ফাইভজি’তে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ফলে বারবার চার্জ দেওয়ার টেনশন আর থাকছে না। গ্রাফাইট, সিলভার এবং লাইম - এই তিনটি রঙে ডিভাইসটির ৮/১২৮ জিবি ভার্সন এখন পাওয়া যাচ্ছে মাত্র ৪৯,৯৯৯ টাকায়।

অন্যদিকে, ফিচার আর ডিজাইনের দিক থেকে গ্যালাক্সি এ৫৪ ফাইভজি’কে রীতিমতো ফ্ল্যাগশিপ ডিভাইসই বলা যায়! এর ১২০ হার্জ রিফ্রেশ রেট যুক্ত ৬.৪-ইঞ্চি এফএইচডি+ ‘ইনফিনিটি ও’ ডিসপ্লে’র প্রাণবন্ত ও মসৃণ স্ক্রিন ব্যবহারকারীদের দেবে দূর্দান্ত অভিজ্ঞতা। এতে আরো রয়েছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং স্যামসাংয়ের অনন্য ‘নাইটোগ্রাফি’ ফিচারের জাদু, যা ডিভাসটিকে অল্প আলোতেও নজরকাড়া ছবি ও ভিডিও ধারণে সক্ষম করে তোলে। দীর্ঘস্থায়িত্বের জন্য গ্যালাক্সি এ৫৪ ফাইভজি’তে যুক্ত করা হয়েছে গরিলা গ্লাস ফাইভ। ব্যবহারকারীদের পছন্দের বৈচিত্র্যের দিকটি বিবেচনায় রেখে লাইম, ভায়োলেট, গ্রাফাইট এবং সাদা - এই চারটি আকর্ষণীয় রঙে মাত্র ৬৯,৯৯৯ টাকায় ডিভাসটির ৮/১২৮ জিবি ভার্সনটি বাজারে নিয়ে এসেছে স্যামসাং।

গ্যালাক্সি এ৩৪ ফাইভজি এবং গ্যালাক্সি এ৫৪ ফাইভজি - দুটি হ্যান্ডসেটেরই সেরা বৈশিষ্ট্যের জায়গায় রয়েছে এদের ফাইভজি প্রযুক্তি সুবিধা, যার মাধ্যমে বর্তমান ও আগামীর দ্রুতগতির প্রযুক্তি নির্ভর বিশ্বের সাথে তাল মেলাতে ব্যবহারকারীদের মোটেই বেগ পোহাতে হবে না। এই স্মার্টফোনগুলো হাতে যেকোনো কন্টেন্ট স্ট্রিম করা, ফাইল ডাউনলোড করা কিংবা ওয়েব ব্রাউজ করার ক্ষেত্রে বিদ্যুৎ গতির ইন্টারনেটের আনন্দ উপভোগ করতে পারবেন যে কেউ। হবে বিরামবিহীন ভিডিও কল, আরো মজাদার গেমিং এবং বাধাহীন মাল্টিটাস্কিং - কোনো ঝক্কি ছাড়াই! তাছাড়া দুটি ডিভাইসেই আইপি৬৭ নিরাপত্তা সুবিধা থাকায় ধুলোবালি কিংবা পানির কারণে সেটের ক্ষতির সম্ভাবনাও থাকছে না। দীর্ঘ সময় পর্যন্ত নতুন নতুন হালনাগাদের সুবিধা আর সর্বশেষ সিক্যুরিটি আপডেটের নিরাপত্তার জন্য স্যামসাং দুটি ডিভাইসেই দিচ্ছে চারটি ওএস আপডেটের নিশ্চয়তা।

দেশের বাজারে গ্যালাক্সি এ৩৪ ফাইভজি এবং গ্যালাক্সি এ৫৪ ফাইভজি উন্মোচন প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মোঃ মূয়ীদুর রহমান বলেন, “’অসাম’ এ সিরিজের  ধারাবাহিকতাকে অব্যাহত রেখে বাংলাদেশে নতুন গ্যালাক্সি এ৩৪ ফাইভজি এবং গ্যালাক্সি এ৫৪ ফাইভজি নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। ডিভাইসগুলো আমাদের গ্রাহকদের জন্য সবসময় সেরা ও উদ্ভাবনী সুবিধা দানের প্রতিশ্রুতিকেই তুলে ধরে। আকর্ষণীয় দামে ফাইভজি সুবিধা সহ, ফ্ল্যাগশিপ ডিজাইন ও সেরা মানের ক্যামেরা রয়েছে এই দুটি স্মার্টফোনে, তাই আমরা আশাবাদী যে এই সেট দু’টি আমাদের গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে"৷

দেশজুড়ে স্যামসাংয়ের সকল ব্র্যান্ড আউটলেটে এখন পাওয়া যাচ্ছে গ্যালাক্সি এ৩৪ ফাইভজি এবং গ্যালাক্সি এ৫৪ ফাইভজি। সেই সাথে ব্যবহারকারীদের জন্য থাকছে এক্সচেঞ্জ বোনাস, ক্যাশব্যাক, ইএমআই আর স্যামসাংয়ের অনন্য 'নেভার মাইন্ড ক্যাম্পেইন' সুবিধা। বিস্তারিত তথ্যের জন্য আপনার নিকটস্থ স্যামসাং শোরুমে ভিসিট করুন।