Opu Hasnat

আজ ১৫ জুন শনিবার ২০২৪,

রাজবাড়ীতে কৃষকের ধান কেটে সহযোগিতা করছে যুবলীগ রাজবাড়ী

রাজবাড়ীতে কৃষকের ধান কেটে সহযোগিতা করছে যুবলীগ

রাজবাড়ীতে কৃষকের ধান কেটে বাড়িতে নিয়ে মাড়াই কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী জেলা শাখা।

শুক্রবার (২৮ এপ্রিল) সকালে রাজবাড়ী জেলার রামকান্তপুর ইউনিয়নের কাজীবাধা এলাকায় মুক্তি শিকদার নামে এক  কৃষকের ৪০ শতাংশ জমির ধান কেটে দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা। এ সময় যুবলীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ শওকত হাসান, সাধারন সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেলসহ যুবলীগ ও সাবেক ছাত্রলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ধান কাটার সময় রাজবাড়ী জেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় যুবলীগের চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের অনুপ্রেরনায় গরিব কৃষকের পাশে দাড়াতে এই উদ্যোগ গ্রহন করা হয়েছে। এই কার্যক্রম আজকে উদ্বোধন করা হলো যা চলমান থাকবে। জেলার মধ্যে যেকোন প্রান্তে শ্রমিকের অভাবে কেউ ধান কাটতে না পারলে ফোন করলেই যুবলীগের নেতাকর্মীরা গিয়ে তাদের ধান কেটে, বাড়িতে নিয়ে মাড়াই করে ঘরে তুলে দিবে।

রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান বলেন, মানবিক যুবলীগ সব সময় দুস্থ্য অসহায় গরিব মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হাসান খান নিখিল সারাদেশে যুব লীগের নেতাকর্মীদের গরিব কৃষকের পাশে দাড়ানো নির্দেশনা প্রদান করেছে। তারই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলা যুবলীগ আজকে ধান কাটা কার্যক্রম হাতে নিয়েছে যা চলমান থাকবে। শ্রমিকের অভাবে কৃষক ধান ঘরে তুলতে পারবে না তা হতে দেওয়া হবে না। যুবলীগের প্রতিটি ইউনিট মাঠে কাজ করে আবারও প্রমান করে দিবে যুবলীগ একটি মানবিক সংগঠন।