Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২৫ এপ্রিল ২০২৩, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন রাশিফল

আজ ২৫ এপ্রিল ২০২৩, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন

মেষ : স্ত্রীর কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধুলায় নাম করার সুযোগ হাতছাড়া হতে পারে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ হতে পারে। 

পেটের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তনের সম্ভাবনা। সংসারে শ্রীবৃদ্ধি হওয়ায় শান্তি পাবেন। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা। সমাজের কাজের জন্য সুনাম লাভ করতে পারবেন। প্রেমের ব্যাপারে প্রচণ্ড মানসিক চাপ থাকবে। পিতার শরীরের নিয়ে চিন্তা বৃদ্ধি। কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি সহৃদয় থাকবেন।

বৃষ : ভ্রমণের সুযোগ বন্ধ হতে পারে। নিজের অজান্তেই কোনও কাজ করে সকলের প্রীতিলাভ করবেন। বন্ধুরা আপনাকে ঠকাতে পারে। 

স্বামী-স্ত্রীর মধ্যে মতান্তর সৃষ্টি হতে পারে। কোনও মহিলা সংক্রান্ত বিপত্তি দেখা দিতে পারে। কর্মস্থানে কথার উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। সরকারি কর্মচারীদের শুভ দিন। আপনার ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আইনজীবীদের শুভ সময় আসতে চলেছে। বুদ্ধির ভুলের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে। বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল হবে। 

মিথুন : কর্মক্ষেত্রে সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে।

একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময় নয়। রক্তচাপ হেরফের হতে পারে। আত্মীয়দের নিয়ে বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। অংশীদারি ব্যবসায় ভাল লাভের আশা। ব্যবসা খুব একটা মনের মতো হবে না। নতুন কাজের শুরু খুব ভাল হবে না।

কর্কট : বন্ধুদের জন্য অশান্তি বাড়তে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা। প্রেমিকার সঙ্গে তর্কে জয়লাভ করায় আনন্দ। 

আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হতে পারে। অশান্তি থেকে সাবধান। টাকাপয়সা চুরি যেতে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। পাড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি হতে পারে। স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার লাভ। কোনও মহিলার জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। বিদেশে বাসরত বন্ধুর সঙ্গে কথা হতে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। 

সিংহ : অশান্তি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। 

বন্ধুদের সঙ্গে অর্থব্যয় হতে পারে। সঙ্গীতে সাফল্য লাভ। সংসারের ব্যয় বাড়তে পারে। কাউকে কটুকথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জন সম্পর্কে কোনও খারাপ খবর আসতে পারে। বৃথাভ্রমণ হতে পারে। আলস্যের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। দাম্পত্য জীবনে সামান্য কারণে বিবাদ হতে পারে। অর্থভাগ্য ভাল। বাড়তি কিছু খরচ হতে পারে।

কন্যা : ব্যবসায় কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি হতে পারে। অর্শ-জাতীয় কোনও রোগ বাড়তে পারে। 

পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভাল হবে। কারও জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। টিউমার জাতীয় রোগ বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। 

তুলা : লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। 

প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। বাড়ির লোকের সঙ্গে মতান্তর হতে পারে। সব দরকারি কাজ সেরে ফেলুন। অপরের উপর কাজের দায়িত্ব দেবেন না। কর্মস্থানে বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে।

বৃশ্চিক : দাম্পত্য জীবনে অশান্তির যোগ। বুদ্ধির ভুলে কোনও কাজ নষ্ট হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনঃকষ্ট। 

ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমের জন্য চিন্তা বৃদ্ধি পাবে। কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে। 

ধনু : অর্শের যন্ত্রণা বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে সুনাম বাড়তে পারে। ব্যবসায় আয় বাড়বে। দাম্পত্য বিবাদ নিয়ে যন্ত্রণা। 

শরীরে কষ্টের কারণে কাজে অনীহা আসতে পারে। সন্তানের কারণে আনন্দ লাভ। বাবা-মা’র চিকিৎসার খরচ বৃদ্ধি পেতে পারে। সম্পত্তি ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। শারীরিক অসুস্থতার কারণে মানসিক চাপ বৃদ্ধি পাবে। লেখাপড়ায় সন্তানের আগ্রহ খুব ভাল থাকবে। ব্যবসার ব্যাপারে আরও সচেতনতা প্রয়োজন।

মকর : ব্যবসায় অশান্তি বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক বাধতে পারে। 

বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনও সুন্দরী মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমে অভিমান বৃদ্ধি পাবে। শেয়ারে বড় বিপদ থেকে রক্ষা পাবেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের বিষয়ে আলোচনা। 

কুম্ভ : শারীরিক কারণে ব্যবসায় সময় দিতে পারবেন না। দাম্পত্য সম্পর্কে উন্নতির সময়। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার।

বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকু। পরোপকারে শান্তিলাভ। পারিবারিক বিবাদের সুযোগ বাইরের লোক নিতে পারে। চাকরির জন্য কোনও বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা। দূরে কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে।

মীন : চিকিৎসার জন্য খরচ নিয়ে চিন্তা। বন্ধুদের সঙ্গে বিবাদের যোগ রয়েছে। কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার লাভ। 

প্রিয়জনের জন্য মনঃকষ্ট। দূরের বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। মাতৃস্থানীয়া কোনও ব্যক্তির খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন। কর্মে অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কাজের জন্য সময় নষ্ট।