Opu Hasnat

আজ ১৮ জুন মঙ্গলবার ২০২৪,

রাজধানীতে গ্যাস স্বাভাবিক জাতীয়

রাজধানীতে গ্যাস স্বাভাবিক

সোমবার (২৪ এপ্রিল) দিনগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাসের গন্ধ ছড়ানো সমস্যার সমাধান হয়েছে বলে জানিয়েছে তিতাস গ্যাস কোম্পানি।  

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে এ তথ্য জানান তিতাসের মেট্রো ঢাকা রাজস্ব ডিভিশনের মহাব্যবস্থাপক মো. রশিদুল আলম।

পরিস্থিতি এখন স্বাভাবিক আছে জানিয়ে তিনি বলেন, এখন আর রাজধানীর কোথাও গ্যাসের গন্ধ নেই। পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। নিশ্চিন্তে চুলা জ্বালানো যায়।  

এদিকে সোমবার দিনগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়ার খবর আসতে থাকে। মগবাজার, ইস্কাটন, রামপুরা, মহাখালী, পূর্ব রাজাবাজার, ক্রিসেন্ট রোড, বাড্ডা ও হাজারীবাগের বাসিন্দারা এলাকায় গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়ার কথা জানান। বিভিন্ন এলাকার মসজিদ থেকে মাইকে ঘোষণা দিয়ে গ্যাসের চুলা না জ্বালানো ও দেশলাই না জ্বালানোর অনুরোধ জানানো হয়।  

এ নিয়ে রাজধানীবাসীকে আতঙ্কিত না হওয়ার অনুরোধ জানান বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তিনি ফেসবুক পোস্টে লিখেছেন, ঢাকার বেশ কয়েকটি জায়গায় গ্যাসের গন্ধ পাওয়ার খবরে নাগরিকদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। নগরবাসীকে আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ করছি।