Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

রকেট অ্যাপে তাৎক্ষণিক ই-রিসিট পাবেন মেট লাইফের গ্রাহকরা অর্থ-বাণিজ্য

রকেট অ্যাপে তাৎক্ষণিক ই-রিসিট পাবেন মেট লাইফের গ্রাহকরা

ডাচ-বাংলা ব্যাংকের রকেট অ্যাপে প্রিমিয়াম প্রদানে মেট লাইফের গ্রাহকরা তাৎক্ষণিক ই-রিসিট পাবেন। এ উপলক্ষে স¤প্রতি একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন মেট লাইফ বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ফাইন্যান্সিয়াল অফিসার আলাউদ্দিন এবং ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট ও হেড অব ব্রাঞ্চ অপারেশনস অ্যান্ড লায়াবিলিটি মো. মোশাররফ হোসেন।

উল্লেখ্য, রকেট অ্যাপের মাধ্যমে প্রিমিয়াম প্রদানসহ যে কোনো পেমেন্ট বিনামূল্যে করা যায়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মেট লাইফ বাংলাদেশ থেকে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ অপারেশনস অফিসার কামরুল আনাম, হেড অব পলিসি অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড প্রোগ্রাম ম্যানেজমেন্ট এরন মৌসুম সমাদ্দার, হেড অব কমিউনিকেশনস সাইফুর রহমান এবং ভাইস-প্রেসিডেন্ট অব পলিসি অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড প্রোগ্রাম ম্যানেজমেন্ট নাহিদ মৌসুমী। 

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড থেকে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ অপারেশনস অফিসার আবেদুর রহমান শিকদার, ভাইস প্রেসিডেন্ট ও হেড অব মোবাইল ব্যাংকিং ডিভিশন শেখ মোহাম্মদ ইমরান কাদের, ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ই-বিজনেস ডিভিশন মেজবাহ উদ্দিন আহমেদ।

নতুন এ সুবিধা চালু করা নিয়ে মেট লাইফ বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ফাইন্যান্সিয়াল অফিসার আলাউদ্দিন বলেন, “আমরা আমাদের গ্রাহকদের জন্য বীমা অভিজ্ঞতাকে আরও স্বাচ্ছন্দ্যদায়ক করতে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছি। আমরা মনে করি, আমাদের গ্রাহকরা ই-রিসিটের এ ফিচারের মাধ্যমে উপকৃত হবেন।”

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্রাঞ্চ অপারেশনস অ্যান্ড লায়াবিলিটি মো. মোশাররফ হোসেন বলেন, “দেশ জুড়ে ইডিবিবিএল’র উপস্থিতি রয়েছে। এর ফলে মানুষ সহজে আর্থিক সেবা গ্রহণ করতে পারছেন। আমরা নতুন এ সেবা আনতে পেরে আনন্দিত। এ সেবা দেশ জুড়ে রকেট ব্যবহারকারীদের বীমার প্রিমিয়াম প্রদানে সহায়তা করবে।”

এই বিভাগের অন্যান্য খবর