Opu Hasnat

আজ ১৯ জুলাই শুক্রবার ২০২৪,

বেলকুচিতে অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন সিরাজগঞ্জ

বেলকুচিতে অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন

সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারের উন্নয়ন ও ভাবমূর্তি নস্ট করতে মরিয়া হয়ে উঠেছে জামায়াত-বিএনপির দন্ডপ্রাপ্ত আসামীর সমর্থকরা। আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশ ও দেশের বাইরে থেকে নামে-বেনামে প্রোফাইল, গ্রুপ ও পেজ খুলে ফায়দা হাসিলের অপচেস্টা চালাচ্ছে তারা। 

সিরাজগঞ্জের বেলকুচিতে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃত্বে রিপন আহমেদ এর সভাপতিত্বে বৃহস্পতিবার বিকেলে কান্দাপাড়া সড়কে এ প্রতিবাদ মানববন্ধন করেন। 

বঙ্গবন্ধু তথ্যপ্রযুক্তি লীগ বেলকুচি শাখা এর সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল আলিম বলেন, সম্প্রতি লন্ডনে বাংলাদেশ হাইকমিশনের সামনে মানববন্ধন করতে দেখা যায় জামায়াত শিবিরের দোসরদের। আন্তর্জাতিক ভাবে বাংলাদেশ ভাবমূর্তি নষ্ট করছে তারা। বিএনপি ছাত্রদলের সাবেক ছাত্রনেতা বেলকুচি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো:শরিফ, মো: জাহিদুর রহমানের চক্রটি ছাড়াও সারাদেশে তাদের আর শতশত নেতাকর্মীরা অপপ্রচার লিপ্ত।

মানববন্ধন থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, মাননীয় পররাষ্ট্রমন্ত্রী এবং সরকারের আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে ইন্টারপোলের মাধ্যমে ষঢ়যন্ত্রকারীদের দেশে এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান। এদের অপপ্রচার বন্ধ না হলে সারা বাংলাদেশে এই অপপ্রচারকারীদের বিরুদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে। এছাড়াও বক্তব্য রাখেন, লিটন, রেজাউল, বকুল, মমিন, সেরাজুল, মিজান যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।