Opu Hasnat

আজ ৯ জুন শুক্রবার ২০২৩,

ব্রেকিং নিউজ

ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে দুই যুবক নিহত কুমিল্লা

ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে দুই যুবক নিহত

কুমিল্লার মুরাদনগরে মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে দুই যুবক নিহত হয়েছেন। বুধবার রাত ৮টার দিকে উপজেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার দাউদকান্দি উপজেলার লক্ষ্মীপুর (ইলেয়টগঞ্জ) গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে মোটরসাইকেল মিস্ত্রী মোশারফ হোসেন (২৫) ও চাঁদপুরের কচুয়া উপজেলার বজরি খোলা গ্রামের মৃত ইসমাইল মুন্সির ছেলে রোমানিয়া প্রবাসী রিয়াদুল হাসান রাসেল (২৪)।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে ওই দুই যুবক মোটরসাইকেলযোগে উপজেলার বাখরাবাদ বাজারে যাওয়ার পথে শুশুন্ডা এলাকায় মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

নিহত প্রবাসী রিয়াদুলের খালাতো ভাই মহসিন বলেন, রিয়াদুল রোমানিয়া প্রবাসী। দুই মাস আগে ছুটিতে দেশে এসেছেন। বুধবার দুপুরে রিয়াদুল ও আমি মোটরসাইকেলযোগে মুরাদনগরে একটি চাকরির বিষয়ে কথা বলতে আসি। কাজ শেষ করে যাওয়ার পথে আমাদের মোটরসাইকেলটি নষ্ট হয়ে যায়। তাৎক্ষণিক রিয়াদুল তার বন্ধু মোটরসাইকেল মিস্ত্রী মোশারফকে ফোন দেন। মোশারফ ইলিয়টগঞ্জ থেকে আমাদের কাছে এসে জানান মোটরসাইকেল ঠিক করতে কিছু সরঞ্জাম আনতে হবে। পরে মোশাররফ ও রিয়াদুল আরেকটি মোটরমাইকেল নিয়ে বাখরাবাদ বাজারের দিকে রওনা দেন। তারা আসতে দেরি হওয়ায় আমি রিয়াদুলকে ফোন দেই। স্থানীয় এক ব্যক্তি ফোন রিসিভ করে জানান রিয়াদুল ও মোশারফ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।

ওসি কামরুজ্জামান তালুকদার জানান, খবর পেয়ে নিহত দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।